‘মেয়র নির্বাচিত হলে ৯০ দিনের মধ্যে সব মৌলিক সেবা পাবেন’- তাপস

⏱ | বুধবার, জানুয়ারী ১, ২০২০ 📁 ঢাকা
tapos

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ মেয়র নির্বাচিত হলে দায়িত্ব গ্রহণের ৯০ দিনের মধ্যে নাগরিকদের জন্য মৌলিক সেবা নিশ্চিত করা হবে বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

বুধবার সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির শহিদ শফিউর রহমান মিলনায়তনে বাসেত মজুমদারের জন্মদিনের অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

ব্যারিস্টার তাপস বলেন, আমাদের তরুণ সমাজ পর্যাপ্ত খেলাধুলা থেকে বঞ্চিত। আমি লক্ষ্য করেছি ঢাকা দক্ষিণের সবগুলো ওয়ার্ডে পর্যাপ্ত খেলাধুলার সুবিধা নেই। এটা আমাদেরকে করতে হবে। এটা একটা দীর্ঘ মেয়াদী কার্যক্রম। আমরা ত্রিশ বছর মেয়াদী মহাপরিকল্পনা করবো।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের উন্নয়নের পরিকল্পনা এবং জনসেবা নিশ্চিত করার বিষয়ে শেখ ফজলে নূর তাপস বলেন, আমি যদি নির্বাচিত হতে পারি ইনশাআল্লাহ, দায়িত্বগ্রহণের ৯০ দিনের মধ্যে মৌলিক সুবিধাগুলো নিশ্চিত করব। তার সঙ্গে সঙ্গে মহাপরিকল্পনার কার্যক্রম হাতে নেওয়া হবে।

নতুন মুখ হলেও ঢাকা-১০ আসনে উন্নয়ন করার অভিজ্ঞতা তুলে ধরে তাপস বলেন, যদিও এই সিটি করপোরেশন নির্বাচনে আমি নতুন। কিন্তু ঢাকা-১০ আসনে আমি দীর্ঘদিন এমপি হিসেবে কাজ করেছি। সেখানে অনেক প্রতিকূলতার মাঝে উন্নয়নের কাজ করেছি। ঢাকাবাসীর উন্নয়ন ও উন্নত রাজধানী উপহার দেয়ার জন্য কাজ করবেন বলে জানান ফজলে নূর তাপস।