🕓 সংবাদ শিরোনাম

শরীয়তপু‌রে কৃষিঋণ পেতে হয়রানি, ব্যাংকে দালাল চ‌ক্রের দৌরাত্ম্য চর‌মে!স্কটল্যান্ডের সংস‌দে প্রথম বাংলা‌দেশি এমপি নবীগঞ্জের ফয়ছল চৌধুরীসিলেটে চাহিদামতো ইফতারি না দেয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যা!করোনাকালে কিন্ডারগার্টেন ও নন-এমপিও শিক্ষকদের করুণ দশা!ওয়ালটন স্মার্টফোনে ১০ হাজার টাকা পর্যন্ত ‘ঈদ সালামি’চাচীর পরকীয়ার কথা জেনে যাওয়ায় ভাতিজাকে নৃসংশ ভাবে খুনকেরাণীগঞ্জে দুই কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার-৪চুয়াডাঙ্গায় পুলিশের উপর মাদক কারবারিদের হামলা: এস আইসহ আহত-৫রোজার মহিমায় মুগ্ধ হয়ে ভারতীয় তরুণীর ইসলাম গ্রহণপর্তুগালে সবচেয়ে বড় ঈদ জামাতের অনুমতি

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, সকাল ১০:৩৩

‘জনগণ ভোট দিতে পারলে বিএনপি নির্বাচিত হবে’- তাবিথ আউয়াল

❏ বুধবার, জানুয়ারী ১, ২০২০ ঢাকা
tabi

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ বিএনপি মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেছেন, নগর কর্তৃপক্ষ পুরোপুরি ব্যর্থ ছিল ডেঙ্গু মোকাবিলায়। জনগণ ভোট দিতে পারলে বিএনপিকে নির্বাচিত করবে।

বুধবার (০১ জানুয়ারি) রাজধানীতে একটি বেসরকারি সংবাদ মাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে এ কথা বলেন তিনি। তাবিথের অভিযোগ ডেঙ্গু মোকাবিলায় পুরোপুরি ব্যর্থ ছিলো নগর কর্তৃপক্ষ।

তিনি আরো বলেন, যত অনিয়ম হোক তার বিপরীতে প্রতিবাদ করা হবে। নির্বাচনের পুরো প্রক্রিয়াতে আমরা সকলেই থাকবো।

তাবিথ বলেন, ভোটাররা সুযোগ পেলে রায় যাবে তাদের পক্ষে। ঢাকা উত্তর সিটিতে মোট ভোটার ২৩ লাখ ৬৭ হাজার ৪৮৮ জন।

উল্লেখ্য আগামী ৩০ জানুয়ারি দুই সিটিতে ভোট হবে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)। ইভিএম পরিচালনায় প্রতি কেন্দ্রে দুজন করে সেনাসদস্য থাকবেন বলে জানিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখার বিষয়টি প্রচার করবে সরকারি দল আওয়ামী লীগ। আর আন্দোলনের অংশ হিসেবেই সিটি করপোরেশন নির্বাচনে নামার ঘোষণা দিয়েছে বিএনপি।