🕓 সংবাদ শিরোনাম
  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

কিশোরগঞ্জ প্রেসক্লাবে রাষ্ট্রপতির জন্মদিন উদযাপন


❏ বৃহস্পতিবার, জানুয়ারী ২, ২০২০ ঢাকা, দেশের খবর

এ.এম. উবায়েদ, কিশোরগঞ্জ প্রতিনিধি- কিশোরগঞ্জ প্রেসক্লাবে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ৭৭তম জন্মদিন উদযাপন করা হয়েছে। বুধবার (০১ জানুয়ারি) সন্ধ্যায় প্রেসক্লাব মিলনায়তনে এ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।

প্রেসক্লাবের সহ-সভাপতি প্রবীণ শিক্ষক আবু খালেদ পাঠানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক সাকাউদ্দিন রাজনের সঞ্চালনায় আলোচনা সভায় রাষ্ট্রপতির কর্মময় রাজনৈতিক জীবনের নানান বিষয়ের উপর বক্তব্য দেন- প্রবীণ সাংবাদিক সুবীর বসাক, লেখক আবুল এহসান অপু, প্রেসক্লাবের সহ-সভাপতি সাইফউদ্দীন আহমেদ লেনিন, আনিসুজ্জামান খোকন, সহ-সাধারণ স¤পাদক আবু তাহের, প্রচার ও প্রকাশনা স¤পাদক নজরুল ইসলাম খায়রুল, তথ্য ও প্রযুক্তি স¤পাদক আনোয়ারুল ইসলাম ভূঁঞা, সাহিত্য, সাংস্কৃতিক ও ক্রীড়া স¤পাদক ফাইজুল হক গোলাপ প্রমুখ।

আলোচনা সভা শেষে জন্মদিনের কেক কাটা হয়।

উল্লেখ্য, ১ জানুয়ারি দেশের ২১তম রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এঁর জন্মদিন। তৃণমূল থেকে উঠে আসা জনমানুষের নেতা মো. আবদুল হামিদ দক্ষিণ এশিয়ার একমাত্র ব্যক্তি, যিনি টানা দ্বিতীয়বারের মতো রাষ্ট্রপতির আসন অলংকৃত করেন। অর্ধশতকের অধিককাল ধরে রাজনীতির সঙ্গে যুক্ত থাকা এ মানুষটি চরম দুর্দিনেও তার আদর্শ ও বিশ্বাস থেকে বিচ্যুত হননি।

বঙ্গবন্ধুর রাজনীতি ও জীবনদর্শনকে আস্থা করে এগিয়ে যাচ্ছেন আপন যোগ্যতায়, হয়ে উঠেছেন রাজনীতির এক জীবন্ত কিংবদন্তী। দেশের ২১তম রাষ্ট্রপতি হিসেবে ইতোমধ্যে তিনি সর্বমহলে জনপ্রিয়।