সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বিএনপির কাউন্সিলর প্রার্থী গ্রেফতারের প্রতিক্রিয়ায় যা বললেন ইশরাক

৭:০৩ অপরাহ্ন | বৃহস্পতিবার, জানুয়ারী ২, ২০২০ ঢাকা

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- গাড়ি পোড়ানো ও নাশকতার মামলায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে (ডিএসসিসি) ৩২ নম্বর ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী তাজউদ্দিন আহমেদ তাজুকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (০২ জানিয়ারি) বিকেল ৪টার দিকে রাজধানীর ওয়ারি থানাধীন গোপীবাগে দক্ষিণ সিটির রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে বের হওয়ার পর তাকে গ্রেফতার করা হয়।

কাউন্সিলর প্রার্থী গ্রেফতারের প্রতিক্রিয়ায় ঢাকা দক্ষিনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন গণমাধ্যমকে বলেন, রিটার্নিং কর্মকর্তার অফিস থেকে বের হওয়ার পরে আমাদের ৩২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ও বংশাল থানা বিএনপির সভাপতি তাজউদ্দীন আহমেদ তাইজুলকে পুলিশ আটক করে প্রায় দেড় ঘন্টা একটি রেস্টুরেন্টে আটকে রাখে।

“পরে তাকে বংশাল থানায় নিয়ে গেলে খবর পেয়ে আমি সেখানে যাই। আমি পুলিশের কাছে আটকের কারণ জানতে চাইলে তারা পুলিশ একটি পুরানো মামলার ওয়ারেন্ট বের করে তাকে গ্রেফতার দেখানোর কথা জানায়।”

ইশরাক হোসেন বলেন, আমি মনে করি একটি ভীতিকর পরিস্থিতি তৈরী করার লক্ষ্যে সরকারের নির্দেশে পুলিশ উদ্দেশ্যপ্রণোদিতভাবে পুরাতন মামলায় ওয়েরেন্ট তৈরী করে তাকে গ্রেফতার দেখিয়েছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং তাজউদ্দীন আহমেদের নিঃর্শত মুক্তি দাবি করছি।

এ বিষয় জানতে চাইলে বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন ফকির বলেন, তাজউদ্দিনের বিরুদ্ধে নাশকতাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে এবং একাধিক মামলায় গ্রেফতারি পরোয়ানাও রয়েছে। আগামীকাল তাকে আদালতে নেয়া হবে।