আমার জীবনে এখনো সত্যিকারের ভালোবাসা আসেনি: মাহি

৮:১৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, জানুয়ারি ২, ২০২০ বিনোদন

বিনোদন ডেস্ক- চিত্রনায়িকা মাহিয়া মাহি। বিয়ে করে সংসার করছেন তিনি। বর ব্যবসায়ী অপু। তার সঙ্গে নানা সময়ে খুনসুটির চিত্র দেখা গেছে মাহির ফেসবুক ওয়ালে। তবে সেটি ছিল বিয়ের পরপর।

কিন্তু বেশ কিছুদিন হলো নিজের সোশ্যাল হ্যান্ডেলে স্বামীর সঙ্গে তার কোন ছবি বা বিশেষ মুহূর্তের ছবি দেখা যাচ্ছে না। কোন এক অদৃশ্য কারণ রয়েছে সেখানে। এরই মধ্যে নতুন বছরে মনের কষ্টের কথা প্রকাশ করলেন নায়িকা। জানালেন- এখনও প্রকৃত প্রেমের দেখা পাননি তিনি।

২০২০ সালের নতুন ভোর দেখার জন্য যখন সবাই অপেক্ষায় ছিলেন। তখনই অন্তর্জালে ভোর ৫টার দিকে ফেসবুকে স্ট্যাটাসে হাহাকার ছড়ান হালের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি।

থার্টিফার্স্ট নাইটে স্বামী অপু নয়, অন্তর্জালে বন্ধুদের নিয়ে ছবি প্রকাশ করেছেন তিনি। জানান ‘সত্যিকারের’ প্রেমের দেখা পাননি এ নায়িকা! ছবির ক্যাপশনে তিনি লিখেন, ‘১৯৯৩-২০১৯ পর্যন্ত আমার প্রথম realisation। আমার জীবনে এখনো কোনো প্রথম ভালোবাসা/ সত্যিকারের ভালোবাসা আসেনি।’

এদিকে মাহির একাধিক ঘনিষ্টসূত্র জানায়, সংসার জীবনে ভালো নেই চিত্রনায়িকা মাহিয়া মাহি। শোবিজ অঙ্গনের কোনো অনুষ্ঠান কিংবা শুটিং সেটেও অপুকে এখন আর দেখা যায় না। সর্বশেষ মোস্তাফিজুর রহমান মানিকের ‘আনন্দ অশ্রু’র শুটিংয়েও আসেননি অপু। কিন্তু একটা সময় মাহির প্রায় সব ছবির শুটিংয়ে অপুকে দেখা গেছে।

তবে কী অপুর সঙ্গে সত্যিই মান অভিমানের পালা চলছে তার? সে প্রশ্ন অবশ্য অনেক দিন আগে থেকেই উঠেছে। এবার সেই গুঞ্জন আরও একটু উসকে দিলো মাহির এই আক্ষেপের প্রকাশে।

উল্লেখ্য, ২০১৬ সালের ২৪ মে চিত্রনায়িকা মাহিয়া মাহি ও মাহমুদ পারভেজ অপুর বিয়ে সম্পন্ন হয়। দুজনের মধ্যে পূর্ব পরিচয় থাকলেও উভয় পরিবারের সম্মতিতেই বিয়ে করেন মাহি-অপু। এর আগে, ওই বছর ১২ মে গোপনে মাহি ও অপুর বাগদান হয়।

Loading...