🕓 সংবাদ শিরোনাম

শরীয়তপু‌রে কৃষিঋণ পেতে হয়রানি, ব্যাংকে দালাল চ‌ক্রের দৌরাত্ম্য চর‌মে!স্কটল্যান্ডের সংস‌দে প্রথম বাংলা‌দেশি এমপি নবীগঞ্জের ফয়ছল চৌধুরীসিলেটে চাহিদামতো ইফতারি না দেয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যা!করোনাকালে কিন্ডারগার্টেন ও নন-এমপিও শিক্ষকদের করুণ দশা!ওয়ালটন স্মার্টফোনে ১০ হাজার টাকা পর্যন্ত ‘ঈদ সালামি’চাচীর পরকীয়ার কথা জেনে যাওয়ায় ভাতিজাকে নৃসংশ ভাবে খুনকেরাণীগঞ্জে দুই কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার-৪চুয়াডাঙ্গায় পুলিশের উপর মাদক কারবারিদের হামলা: এস আইসহ আহত-৫রোজার মহিমায় মুগ্ধ হয়ে ভারতীয় তরুণীর ইসলাম গ্রহণপর্তুগালে সবচেয়ে বড় ঈদ জামাতের অনুমতি

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, সকাল ১০:০২

মাশরাফির উদ্যোগে তৃতীয় লিঙ্গের সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ

❏ বৃহস্পতিবার, জানুয়ারী ২, ২০২০ খুলনা
mash

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার উদ্যোগে তৃতীয় লিঙ্গের সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২ জানুয়ারি) সন্ধ্যায় জেলা পরিষদের হল রুমে জেলা ছাত্রলীগের তত্ত্বাবধায়নে এ কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণীতে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশ। তাদের পাশাপাশি সেখানে বক্তব্য দেন তৃতীয় লিঙ্গের রুহুল এবং শাপলা। বক্তারা মাশরাফির সাফল্য কামনা করেন।

জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার উদ্যোগে তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীসহ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করল ছাত্রলীগ।

তৃতীয় লিঙ্গের রুহুল বলেন, কোনো এমপি আমাদের কথা চিন্তা করেননি। মাশরাফী আমাদের কথা ভেবে কম্বল পাঠিয়েছেন। এ জন্য আমরা ভীষণ খুশি। আমরা তার সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করি।