🕓 সংবাদ শিরোনাম

কারাগারে বাড়তি নিরাপত্তায় বাবুল আক্তারসাংবাদিক রোজিনাকে হয়রানি ও হেনস্থার প্রতিবাদে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধনসাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের মানববন্ধনঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা,আটক-২মাত্র ২০ ঘন্টায় ১০ লক্ষ দর্শক পেল“ তাকে ভালোবাসা বলে” নাটকটিবিয়ের কথা বলে প্রেমিকাকে তুলে নিয়ে রাতভর ধর্ষণভারতে করোনায় একদিনে মারা গেলেন ৫০ চিকিৎসকদেশে বিশেষ অভিযান চালাবে ইন্টারপোলসাংবাদিক রোজিনা ইসলামকে নেওয়া হলো আদালতেতুমুল সমালোচনার মুখে ‘জেরুজালেম প্রেয়ার টিম’পেজ সরিয়ে নিল ফেসবুক কর্তৃপক্ষ

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

জবিতে র‌্যাগিং করলেই স্থায়ীভাবে বহিষ্কার

jogo
❏ শুক্রবার, জানুয়ারী ৩, ২০২০ শিক্ষাঙ্গন

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) নতুন ভর্তি হওয়া শিক্ষার্থীদের প্রতি কোনো ধরণের র‌্যাগিং না করার করার নির্দেশনা জারি করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। আর সেই সাথে র‍্যাগিংয়ের সাথে কোনো শিক্ষার্থী জড়িত থাকলে বিশ্ববিদ্যালয় থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হবে জানিয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (০২ জানুয়ারি) এক বিজ্ঞপ্তিতে এ আদেশ জারি করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়েছে, যদিও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগে এবং ক্যাম্পাসে র‌্যাগিংয়ের অভিযোগ নেই। তবু সদ্য ভর্তি হওয়া শিক্ষার্থীরা র‌্যাগিং নামক অত্যাচারের ভয়ে থাকে। র‌্যাগিং শৃঙ্খলা পরিপন্থী ও শাস্তিযোগ্য অপরাধ। কেউ র‌্যাগিংয়ে জড়িত থাকলে তাকে বিশ্ববিদ্যালয় থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হবে।