সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

‘১৯ দিন ধরে খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ করতে দেয়া হচ্ছে না’- রিজভী

১০:২৭ অপরাহ্ন | শুক্রবার, জানুয়ারী ৩, ২০২০ জাতীয়
rez

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ১৬ ডিসেম্বর খালেদা জিয়ার সঙ্গে তার স্বজনদের সাক্ষাতের অনুমতি দেওয়া হয়েছিল। এরপর ১৯ দিন অতিবাহিত হয়ে যাওয়ার পরও দেশনেত্রীর সঙ্গে স্বজনদেরকে সাক্ষাতের সুযোগ দেওয়া হয়নি।

শুক্রবার (০৩ জানুয়ারি) বিকেলে নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

রিজভী বলেন, গত ২৭ ডিসেম্বর কারা কর্তৃপক্ষের কাছে দেশনেত্রীর বোন সেলিমা ইসলাম, পুত্রবধূ শর্মিলা রহমান, নাতনি জাহিয়া রহমান, নাতি শামীন ইসলাম, রাখীন ইসলাম ও নাতনি আরিবা ইসলামকে সাক্ষাতের জন্য লিখিত আবেদন করা হয়েছিল। কিন্তু কারা কর্তৃপক্ষ এ বিষয়ে কোনো কর্ণপাত করেনি।

খালেদা জিয়া এই সরকারের চরম নির্যাতনের শিকার অভিযোগ করে রিজভী বলেন, ‘তিনি স্বামীকে হারিয়েছেন। এই সরকার ও সরকারের দোসরদের নির্যাতনে ছোট ছেলেকে হারিয়েছেন। বড় ছেলে বিদেশে চিকিৎসাধীন। তাকেও নানাভাবে নাজেহাল করা হচ্ছে। জিয়া পরিবারের প্রতি সরকারের এই অত্যাচারে ক্ষুব্ধ ও ব্যথিত জনগণ গুমরে গুমরে দিন কাটালেও যেকোনো মূহূর্তে এর উদগিরণ ঘটবেই’।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, অধ্যাপক ড. শাহিদা রফিক প্রমুখ।