🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

'সরকার জনগণের ভোটাধিকার কেড়ে নিয়েছে'- ইসলামী আন্দোলন

isla
❏ শুক্রবার, জানুয়ারী ৩, ২০২০ জাতীয়

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমির মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেছেন, সরকার জনগণের ভোটাধিকার কেড়ে নিয়ে দেশে স্বৈরতান্ত্রিক শাসন কায়েম করে রেখেছে। সরকারের এই নাগরিক অধিকার কেড়ে নেয়ার প্রতিবাদে নতুন বছরে দেশপ্রেমিক জনতাকে সোচ্চার ভূমিকা পালন করতে হবে।

শুক্রবার রাজধানীর চকবাজার শাহী মসজিদ চত্বরে বিশাল ইসলামী মহাসম্মেলন ও হালকায়ে জিকির মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র প্রার্থী আলহাজ্ব আব্দুর রহমানের সভাপতিত্বে সম্মেলনে অন্যদের মধ্যে বক্তৃতা করেন, ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, ছাত্রনেতা এম হাছিবুল ইসলাম, ইমাম সমাজের মহাসচিব মুফতী মিনহাজ উদ্দিন, মুফতী আব্দুর রহমান বেতাগী, মুহাম্মদ ইমরান নূর প্রমুখ।

আলহাজ্ব আব্দুর রহমান বলেন, মানুষ শান্তি ও মুক্তি চায়, জান-মাল, ইজ্জত-আব্রুর নিরাপত্তা চায় এবং ঈমান ও আমলের হেফাজত চায়। কিন্তু ইসলাম ছাড়া এর গ্যারান্টি নেই। আল্লাহভীরু লোককে মেয়র নির্বাচিত করলে মানুষ শান্তিতে বসবাস করতে পারবে।