🕓 সংবাদ শিরোনাম

কর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতজামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যু

  • আজ সোমবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৭ মে, ২০২১ ৷

ভূয়া ডাক্তারকে হাতেনাতে ধরলেন এসিল্যান্ড


❏ শনিবার, জানুয়ারী ৪, ২০২০ ঢাকা, দেশের খবর

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি- উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. মঈনুল হক নিজেই যখন রোগী সেজে হোমিও ভূয়া ডাক্তারকে হাতেনাতে ধরলেন। কথিত ডাক্তারকে লাইসেন্স দেখাতে বললে এতে ব্যর্থ হয়। পরে ঐ প্রতিষ্ঠানকে সিলগালা করে দিয়ে ঐ ভূয়া ডাক্তারকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

শুক্রবার (৩ জানুয়ারী) রাত ৮ টার সময় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক এলাকার মির্জাপুর উপজেলার গোড়াই “ঢাকা হোমিও কমপ্লেক্সে এ অভিযান পরিচালনা করা এমন ঘটনাটি ঘটেছে।

জানা গেছে, জামালপুর উপজেলার মো. তারা শেখের ছেলে ইব্রাহীম খলিল (৩৪) গোড়াই এলাকায় ঢাকা হোমিও কমপ্লেক্স নামের একটি প্রতিষ্ঠানের নাম ব্যবহার করে দীর্ঘদিন যাবৎ ভূয়া ডাক্তার সেজে বিভিন্ন রোগীদের চিকিৎসা দিয়ে আসছিলো। গোপন সংবাদ পেয়ে উক্ত কমপ্লেক্সে রোগীর বেশে হাজির হন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. মঈনুল হক। হোমিও কমপ্লেক্সের ভিতরে ঢুকে বিভিন্ন রোগীদের চিকিৎসা নিতে দেখেন।

এ বিষয়ে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মঈনুল হক জানান, গোপন সংবাদ পেয়ে নিজেই রোগী সেজে হোমিও কমপ্লেক্সের ভিতরে প্রবেশ করে তাকে আটক করি। পরে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন’২০০৯ এর (৫২) ধারা অনুযায়ী ঐ ভূয়া ডাক্তারকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।