🕓 সংবাদ শিরোনাম

 সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করায়  ‘মিডিয়া এডুকেটরস নেটওয়ার্ক’ এর প্রতিবাদসাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে আমিরাতে সাংবাদিকদের প্রতিবাদ সভারোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতি

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

পাবনায় ট্রাকচাপায় প্রাণ গেল পথচারীর


❏ শনিবার, জানুয়ারী ৪, ২০২০ দেশের খবর, রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি- পাবনার ঈশ্বরদীতে ট্রাক চাপায় প্রাণ গেছে রতন আলী (৫৫) নামের এক পথচারীর। শুক্রবার দিবাগত রাত দশটার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত রতন উপজেলার পাকশী রুপপুর গ্রামের নাহিদ আলীর ছেলে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, রাতে রুপপুর মোড় থেকে বাংলাকুঠির দিকে যাওয়ার পথে একটি পাথরবোঝাই ট্রাক রতন আলীকে ধাক্কা দেয়। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে প্রথমে ঈশ^রদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

পরে অবস্থার অবনতি হওয়ায় রাজশাহী নেয়ার পথে রতনের মৃত্যু হয়। খবর পেয়ে ট্রাকটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছে বলে জানান ওসি।