🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

রংপুরে আল্লাহর দলের সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব

Rangpur Rab
❏ রবিবার, জানুয়ারী ৫, ২০২০ রংপুর

সাইফুল ইসলাম মুকুল,রংপুর প্রতিনিধি:  গোপনে জঙ্গি তৎপরতা চালানোর অভিযোগে ফজলুল হক শাহাজাদা ওরফে মিলন নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতার মিলন নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘আল্লাহর দল’ রংপুর জেলার সক্রিয় সদস্য।

আজ শনিবার দুপুরে গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান রংপুর র‌্যাব-১৩ এর মিডিয়া অফিসার মেজর গালিব মুহম্মদ নাতিকুর রহমান।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার গভীর রাতে রংপুর মহানগরীর মধ্য বাবু খাঁ এলাকায় অভিযান চালায় র‌্যাব। এ সময় নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘আল্লাহর দল’র সক্রিয় সদস্য ফজলুল হক শাহাজাদা ওরুফে মিলনকে (৪৫) গ্রেফতার করা হয়।

মিলন মধ্য বাবাখাঁ গ্রামের মৃত শহিদার রহমান শহির ছেলে। তিনি দীর্ঘদিন ধরে গোপনে জঙ্গি সংগঠন আল্লাহর দলের সক্রিয় সদস্য হিসেবে গুরুত্বপূর্ণ  দায়িত্ব পালন করছেন।

র‌্যাবের দাবি, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার মিলন জঙ্গি সংগঠন 'আল্লাহর দল' এর শহর ভিত্তিক কার্যক্রম পরিচালনার জন্য নিয়মিত গোপন বৈঠক, সদস্য সংগ্রহ করে আসছেন। এছাড়াও তিনি সংগঠনের জন্য চাঁদা সংগ্রহ করেন বলে স্বীকার করেছেন।

গ্রেফতার এ জঙ্গি সদস্যের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পাশাপাশি তার সহযোগীদের ব্যাপারে অনুসন্ধান চলমান রয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।