🕓 সংবাদ শিরোনাম

রোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

ঢাবিতে ছাত্রদলের সমাবেশ চলাকালে দু'দফায় ৩টি ককটেল বিস্ফোরণ


❏ রবিবার, জানুয়ারী ৫, ২০২০ শিক্ষাঙ্গন

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- ঢাকা বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাসে ছাত্রদলের কর্মসূচিকে ঘিরে পরপর তিনটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

রোববার (৫ জানুয়ারি) সকাল পৌনে ১১টার দিকে ডাকসু ভবন ও কলা ভবনের মাঝখানে দুটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। পরে সাড়ে ১১টায় অপরাজেয় বাংলার পাদদেশে ছাত্রদলের বিক্ষোভ সমাবেশের পাশে আরও একটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে সমাবেশ ছত্রভঙ্গ হয়ে যায়।

তবে কে বা কারা এই বিস্ফোরণ ঘটিয়েছে তা এখনো জানা যায়নি।

এর আগে, ৩০শে ডিসেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনের সামনে ককটেল বিস্ফোরণ হয়। ওই ঘটনায় মধুর ক্যান্টিনের হৃদয় নামের এক কর্মচারি আহত হন। তার আগের দিনও সেখানে এমন ঘটনা ঘতে।

এর আগে, ২৯শে ডিসেম্বর ডাকসু ও মধুর ক্যান্টিনের সামনের সড়কে তিনটি ককটেল বিস্ফোরিত হয়।