🕓 সংবাদ শিরোনাম

গাজা উপত্যকায় ইসরাইলি হামলায় কমপক্ষে ৩৩ জনের মৃত্যুচট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ২৫, মৃত্যু ৪সুনামগঞ্জে বিদ্যুতায়িত হয়ে মা ও ছেলেসহ ৩ জনের মর্মান্তিক মৃত্যুসৌদি আসতে দিতে হবে করোনা ভ্যাকসিন, নয়তো থাকতে হবে কোয়ারেন্টিনেএখনো ঈদ করতে বাড়ী আসছে দক্ষিনঅঞ্চলের ২১জেলার হাজার হাজার মানুষকরোনার হটস্পট কেরানীগঞ্জ, ঈদে ছাপ নেই স্বাস্থ্য বিধিরবস্তার দোকানে মাদকের ব্যবসা, দুই জন আটকডিজিটাল নিরাপত্তা আইনে সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি গ্রেপ্তারভারত থেকে চট্টগ্রামে আসা ৪ জনের করোনা শনাক্ত ত্রিশালে পণ্য বিপনন মনিটরিং কমিটির মতবিনিময় সভা

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

তাবিথকে চা খাওয়ার দাওয়াত দিলেন আতিক

atik
❏ রবিবার, জানুয়ারী ৫, ২০২০ ফিচার

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম তার উত্তরার নিজ বাসায় চা খাওয়ার দাওয়াত দিয়েছেন বিএনপির প্রার্থী তাবিথ আউয়ালকে। একই সঙ্গে তিনি বলেছেন, সিটি নির্বাচনে প্রতিপক্ষ যেই হোক, সবার সঙ্গে তিনি সুসম্পর্ক বজায় রাখবেন।

উদ্যোক্তা বিষয়ক অনলাইন প্রশিক্ষণ কার্যক্রম ‘নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন’-এর প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়রপ্রার্থী আতিকুল এসব কথা বলেন।

আতিকুল ইসলাম আরো বলেন, ‘আমি উত্তরায় থাকি। উনি (বিএনপি প্রার্থী তাবিথ আউয়াল) আমার বাসায় এলে খুশি হব। নির্বাচনে হার-জিত আছে। কিন্তু আমরা সৌহার্দ্য ভাব বজায় রাখতে চাই।’

তরুণদের উদ্দেশে আতিকুল ইসলাম বলেন, তরুণেরা যেন কখনোই মনোবল না হারান। তাদের দক্ষতা বাড়াতে হবে। আর কাজের সময় ঠিক রাখতে হবে।