🕓 সংবাদ শিরোনাম

শরীয়তপু‌রে কৃষিঋণ পেতে হয়রানি, ব্যাংকে দালাল চ‌ক্রের দৌরাত্ম্য চর‌মে!স্কটল্যান্ডের সংস‌দে প্রথম বাংলা‌দেশি এমপি নবীগঞ্জের ফয়ছল চৌধুরীসিলেটে চাহিদামতো ইফতারি না দেয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যা!করোনাকালে কিন্ডারগার্টেন ও নন-এমপিও শিক্ষকদের করুণ দশা!ওয়ালটন স্মার্টফোনে ১০ হাজার টাকা পর্যন্ত ‘ঈদ সালামি’চাচীর পরকীয়ার কথা জেনে যাওয়ায় ভাতিজাকে নৃসংশ ভাবে খুনকেরাণীগঞ্জে দুই কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার-৪চুয়াডাঙ্গায় পুলিশের উপর মাদক কারবারিদের হামলা: এস আইসহ আহত-৫রোজার মহিমায় মুগ্ধ হয়ে ভারতীয় তরুণীর ইসলাম গ্রহণপর্তুগালে সবচেয়ে বড় ঈদ জামাতের অনুমতি

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, সকাল ১০:০৫

সোনাগাজীতে রাতের আঁধারে বসতঘরে হামলা-ভাঙচুরের অভিযোগ

❏ রবিবার, জানুয়ারী ৫, ২০২০ চট্টগ্রাম, দেশের খবর

আবদুল্লাহ রিয়েল, ফেনী প্রতিনিধি- ফেনীর সোনাগাজীতে রাতের আঁধারে বসতঘরে হামলা, ভাংচুর, লুট ও গৃহবধুকে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (৩ জানুয়ারী) মধ্যরাতে উপজেলার চর খোয়াজ গ্রামের ইব্রাহীম মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীর অভিযোগ, ভুমি বিরোধের মামলায় পরাজিত হওয়ার পর ক্ষিপ্ত হয়ে ওই রাতে প্রতিপক্ষ সশস্ত্র বাড়াটে সন্ত্রাসী নিয়ে মো. ইব্রাহীমের বসতঘর ও রান্নাঘরে হামলা ও ভাংচুর করে। হামলায় বাধা দিলে সন্ত্রাসীরা ইব্রাহীমের স্ত্রী ও ছেলে-মেয়েকে হত্যার চেষ্টা চালায় এবং নগদ টাকা, স্বর্নালংকার, ও মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়।

রাতে আহতাবস্থায় ইব্রাহীমের স্ত্রী ও ছেলে-মেয়েকে সোনাগাজী হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় গৃহকর্তা মো. ইব্রাহীম বাদী হয়ে প্রতিপক্ষ হাবিবুর রহমানকে প্রধান আসামী করে ৮ জনের নামে মামলা দায়ের করেন।

মো. ইব্রাহীম বলেন, মামলায় পরাজিত হওয়ার পর ক্ষিপ্ত হয়ে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান শামছুল আরেফিন এর নেতৃত্বে তারা আমার নবনির্মিত ঘরে হামলা ভাংচুর ও লুট করেছে এবং আমার স্ত্রী, ছেলে-মেয়েকে হত্যার চেষ্টা করেছে।

ভাংচুর ও লুটের অভিযোগ অস্বীকার হাবিবুর রহমান বলেন, বিরোধীয় ভুমিতে ঘর নির্মাণে বাধা দিয়েছি।

সোনাগাজী মডেল থানার ওসি (তদন্ত) মো. খালেদ দাইয়ান সময়ের কণ্ঠস্বরকে বলেন, অভিযোগ পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।