সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

৭ ঘণ্টা পর শিমুলিয়া-কাঁঠালবাড়ি রুটে ফেরি চলাচল শুরু

১০:৩৬ পূর্বাহ্ন | সোমবার, জানুয়ারী ৬, ২০২০ ঢাকা, দেশের খবর

মোঃ রুবেল ইসলাম তাহমিদ, মুন্সীগঞ্জ প্রতিনিধি- ঘন কুয়াশার কারণে মধ্যরাত থেকে বন্ধ থাকার পর অবশেষে শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুটে ফেরি চলাচল শুরু হয়েছে।

সোমবার (০৬ জানুয়ারী ) রাত দেড়টার দিকে এ রুটে ফেরি চলাচল বন্ধ করে কর্তৃপক্ষ। প্রায় ৭ ঘণ্টা পর সকাল সাড়ে ৮টার দিকে পুনরায় ফেরি চলাচল শুরু করে। তবে নৌরুটে এখনো কিছুটা কুয়াশা থাকায় ফেরি চলাচলে রয়েছে ধীরগতি।

৭ ঘণ্টা বন্ধ থাকার কারণে মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়া ঘাট ও মাদারীপুরেরকাঁঠালবাড়ী ঘাটে সাড়ে ৪ শতাধিক ছোট-বড় যানবাহন পারাপারের অপেক্ষায় আটকে ছিল।

বিআইডব্লিউটিসি শিমুলিয়া ঘাটের উপ-মহাব্যবস্থাপক সফিক আহম্মেদ জানান, ঘন কুয়াশার কারণে নদীর চ্যানেলের পয়েন্ট গুলোতে বিকন বাতি দেখতে না পাওয়ায় নৌ-দুর্ঘটনা এড়াতে শিমুলিয়া-কাঠালবাড়ি নৌরুটে ফেরি চলাচল বন্ধ রাখা হয়। এ অবস্থায় পদ্মার মাঝে নোঙর করে রাখা হয় ৫টি ফেরি। পরে সকালে সাড়ে ৮টার দিকে কুয়াশা কমে আসায় ফেরি চলাচল শুরু হয়।