🕓 সংবাদ শিরোনাম

কর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতজামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যু

  • আজ সোমবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৭ মে, ২০২১ ৷

সাড়ে ৭ কোটি টাকার ইয়াবাসহ ২ রোহিঙ্গা যুবক আটক


❏ সোমবার, জানুয়ারী ৬, ২০২০ চট্টগ্রাম, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর, কক্সবাজার-  কক্সবাজারের টেকনাফ থেকে দেড় লাখ পিস ইয়াবা বড়িসহ দুই রোহিঙ্গা যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫) সদস্যরা।

রবিবার রাত ৯টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমোরা দক্ষিণ গ্রামের উমর খাল-সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়েছে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য সাড়ে ৭ কোটি টাকা বলে জানিয়েছে র‌্যাব সূত্র।

আটকরা হলো- টেকনাফের হ্নীলা ইউনিয়নের দমদমিয়া-সংলগ্ন ২৭ নম্বর রোহিঙ্গা শরণার্থীশিবিরের ডি-ব্লকের বাসিন্দা ফজল হকের ছেলে আব্দুল লতিফ (২২) ও একই শিবিরের হোসেনে আহম্মদের ছেলে মো. জাবেদ ইকবাল (২১)।

র‌্যাব-১৫-এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক ও টেকনাফ ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট (বিএন) মির্জা শাহেদ মাহতাব বলেন, মিয়ানমার থেকে একটি ইয়াবার চালান এনে জাদিমোরার টেকনাফ-কক্সবাজার সড়কের পাশে খালি জায়গায় বেচাকেনা করা হচ্ছে- এমন খবর পেয়ে র‌্যাবের একটি দল অভিযানে যায়।

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ধাওয়া করে ওই দুই মাদক কারবারি রোহিঙ্গা যুবককে আটক করা হয়। তাদের কাছ কাছ থেকে ইয়াবা ভর্তি বস্তা উদ্ধার করা হয়েছে।

বস্তার ভেতর থেকে ১ লাখ ৫০ হাজার ইয়াবা বড়ি পাওয়া যায়। জব্দ হওয়া ইয়াবার আনুমানিক দাম ৭ কোটি ৫০ লাখ টাকা।  আটক করা দুজনকে পুলিশের কাছে হস্তান্তর করা হবে।