রাস্তার পাশে ঝোপের মধ্যে পাওয়া গেল সেই ঢাবি ছাত্রীর বই-ঘড়ি-ইনহেলার

⏱ | সোমবার, জানুয়ারী ৬, ২০২০ 📁 ঢাকা, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- রাজধানীর কুর্মিটোলায় রাস্তা থেকে তুলে নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রীকে গণধর্ষণের ঘটনার আলামত সংগ্রহ করেছে র‍্যাব ও ডিবি। সোমবার দুপুরে কুর্মিটোলা গলফ ক্লাবে যাওয়ার পথে একটি ঝোপের মধ্য থেকে ভিকটিমের বই-ঘড়ি-ইনহেলার উদ্ধার করা হয়।

র‍্যাব সূত্র জানায়, ঝোপের মধ্য থেকে ইউনিভার্সিটির বই, চাবির রিং, ইনহেলার, ঘড়িসহ বেশ কিছু আলামত পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, যে স্থানে আলামতগুলো পাওয়া গেছে সেখানে মেয়েটিকে ধর্ষণ করা হয়েছে।

এদিকে তদন্ত শেষে ঘটনার বিস্তারিত জানানো সম্ভব হবে বলে জানিয়েছে র‌্যাব ও গোয়েন্দা পুলিশের দল।

প্রসঙ্গত, রবিবার (৫ জানুয়ারি) বিকাল সাড়ে ৫টার পর বিশ্ববিদ্যালয়ের বাসে করে ওই ছাত্রী বান্ধবীর বাসায় যাচ্ছিলেন। কুর্মিটোলা বাসস্টেশনে নামার পর তাকে অজ্ঞাত এক ব্যক্তি অনুসরণ করতে থাকে। মাঝপথে তাকে ধরে নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে। ঘটনাটি সন্ধ্যা ৭টা থেকে ৮টার মধ্যে ঘটে। রাত ১০টার দিকে জ্ঞান ফেরে ওই ছাত্রীর। পরে তিনি রিকশায় করে বান্ধবীর বাসায় যান। সেখান থেকে বান্ধবীসহ অন্য সহপাঠীরা তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান।

এদিকে ধর্ষণের ঘটনায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে ওই ছাত্রীর বাবা ক্যান্টনমেন্ট থানায় মামলা দায়ের করেন।

ক্যান্টনমেন্ট থানা পুলিশের এক কর্মকর্তা নাম প্রকাশ না করে বলেন, রাতে ঘটনা ঘটলেও সকালে বিষয়টি নিয়ে কাজ শুরু করেছেন তারা। ঘটনাস্থল চিহ্নিত করে আলামত সংগ্রহ করা হয়েছে। ভিকটিমের কয়েকজন সহপাঠী ও বন্ধুরা সকালে ঘটনাস্থল চিহ্নিত করতে পুলিশকে সহায়তা করেন। পুলিশ ওই এলাকার সব সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করার চেষ্টা করছে।