সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বাবাকে হত্যা করে আমেরিকা নিজেদের দুর্দিন ডেকে এনেছে: সোলাইমানির মেয়ে

৩:১৯ অপরাহ্ন | সোমবার, জানুয়ারী ৬, ২০২০ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক- বাগদাদ বিমানবন্দরে মার্কিন হামলায় নিহত ইরানের রেভুলেশনারি গার্ডসের শীর্ষ নেতা কাসেম সোলাইমানির কন্যা জয়নাব সোলাইমানি বলেছেন, সোলাইমানিকে হত্যা করার মাধ্যমে ইসরায়েল ও আমেরিকা নিজেদের দুর্দিন ডেকে এনেছে।

সোমবার (৬ জানুয়ারি) ইরানের রাষ্ট্রীয় টেলিভিশন চ্যানেলের বরাতে এ খবর জানিয়েছে স্পুটনিক নিউজ।

কাসেম সোলাইমানির অন্তেষ্টিক্রিয়ায় যোগ দিয়ে জয়নাব আরও বলেছেন, তার পিতাকে হত্যা করার মধ্য দিয়েই যদি উন্মাদ ট্রাম্প ভেবে থাকেন সবকিছু শেষ হয়ে গেছে। তাহলে তা হবে চূড়ান্ত ভুল।

জেইনাব বলেন, যুক্তরাষ্ট্র ও ইসরায়েল জেনে রাখো বাবার শাহাদাতের ফলে গোটা বিশ্বের প্রতিরোধ ফ্রন্টের মধ্যে মানবিকতা আরও বেশি জাগ্রত হবে। এখন থেকে পশ্চিম এশিয়ায় মোতায়েন মার্কিন সেনাদের স্ত্রী-সন্তানদেরকে তাদের স্বামী অথবা বাবার মৃত্যুর আশঙ্কায় প্রহর গুনতে হবে।

সোলাইমানির মেয়ে আরও বলেন, গোটা বিশ্ব দেখছে ইরাক ও ইরানের মানুষ কীভাবে তাদের বীরের প্রতি শ্রদ্ধা জানাচ্ছে। ইরানি ও ইরাকি জাতির মধ্যে বিভেদ সৃষ্টি করতে চেয়েছিলেন ট্রাম্প। কিন্তু এই শাহাদাতের ঘটনা দুই জাতির মধ্যে বন্ধনকে আরও শক্তিশালী করেছে, তারা চিরস্থায়ী বন্ধনে আবদ্ধ হয়েছে।

জেইনাব আরও বলেন, বাবার মৃত্যু আমেরিকা ও ইসরায়েলের জন্য অন্ধকার দিন নিয়ে এসেছে।