🕓 সংবাদ শিরোনাম

সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে আমিরাতে সাংবাদিকদের প্রতিবাদ সভারোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

গোপালগঞ্জে ট্রেনে কাটা পড়ে প্রতিবন্ধী নারীর মৃত্যু


❏ সোমবার, জানুয়ারী ৬, ২০২০ ঢাকা, দেশের খবর

এইচ এম মেহেদী হাসানাত, স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ- গোপালগঞ্জের কাশিয়ানীতে ট্রেনে কাটা পড়ে শাহিনুর বেগম (৩৫) নামে এক এক বাক প্রতিবন্ধী নারীর মৃত্যু হয়েছে।

আজ সোমবার সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার কাগদী এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। শাহিনুর ফরিদপুরের নগরকান্দা উপজেলার রায়চর গ্রামের শাহজাহান শেখের মেয়ে ও নূর আলমের স্ত্রী।

স্থানীয়রা জানান, শাহিনুর কয়েকদিন আগে বাবার বাড়ি থেকে কাশিয়ানী উপজেলার কাগদী মামা বাড়িতে বেড়াতে আসেন। সোমবার সকালে মামা বাড়ি থেকে খালা বাড়ি যাবার সময় রেললাইন পার হচ্ছিলেন তিনি। এ সময় গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা রাজশাহীগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

কাশিয়ানী থানার ওসি মো. আজিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।