• আজ বৃহস্পতিবার। ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ। সকাল ৬:২৭

যশোর ও শার্শায় র‌্যাবের পৃথক অভিযানে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক-৩

⏱ | বুধবার, জানুয়ারী ৮, ২০২০ 📁 খুলনা
Jessore

মহসিন মিলন, বেনাপোল প্রতিনিধি: যশোর ও শার্শায় অভিযান চালিয়ে প্রায় ৪শ’ বোতল ফেনসিডিল ও ১শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছেন র‌্যাব সদস্যরা। এ সময় ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

সূত্র জানায়, র‌্যাব-৬ সিপিসি-৩ যশোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট এম মাহামুদুর রহমান মোল্লার নেতৃত্বে একটি দল মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে শার্শা উপজেলার যাদবপুর-নাভারন রেলক্রসিংয়ের দক্ষিণ পাশে অভিযান চালায়। এ সময় র‌্যাব সদস্যরা সেখাকার জনৈক নূর আলমের সেলুনের সামনে থেকে ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেন। পরে তাদের কাছ থেকে ৩৯২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

আটক মাদক ব্যবসায়ীরা হচ্ছে কেশবপুর উপজেলার ভালুকঘর গ্রামের মোহাম্মদ আলী গাজীর ছেলে মিজানুর রহমান (৪৯) ও শার্শা উপজেলার দক্ষিণ কাগজপুকুরের আলোট হোসেনের ছেলে মফিজুর রহমান সাগর।

অপরদিকে মঙ্গলবার দুপুরে র‌্যাব-৬ সিপিসি-২ ঝিনাইদহ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র এএসপি মো. বজলুর রশীদের নেতৃত্বে একটি দল যশোর শহরে রায়পাড়া রেলগেট এলাকায় অভিযান চালায়। এ সময় র‌্যাব সদস্যরা জনৈক ডুমার হোটেলের সামনে থেকে ফারুক হোসেন (৩৩) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেন। পরে তার কাছ থেকে ১শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটক ফারুক হোসেন শার্শা উপজেলার কাগমারী গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।