🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

হবিগঞ্জে ইমা নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কায় হেলপার নিহত

Habigonj
❏ বুধবার, জানুয়ারী ৮, ২০২০ সিলেট

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুরে ইমা গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে হেলপার নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন চালক সহ আরও তিনজন। তাদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শাহজীবাজার এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।নিহত আলম মিয়া (১৮) শায়েস্তাগঞ্জ উপজেলার সুতাং সুরাবই গ্রামের আতর আলীর ছেলে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান সময়ের কণ্ঠস্বরকে জানান- হবিগঞ্জ শহর থেকে যাত্রী নিয়ে একটি ইমা মাধবপুরের উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে শাহজীবাজার এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারান। এতে গাড়িটি রাস্তার পাশে একটি গাছের সাথে ধাক্কা লাগে। ঘটনাস্থলেই হেলপার নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন চালকসহ আরও তিনজন। তাদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।