🕓 সংবাদ শিরোনাম

কর্ণফুলী থানার পাশেই ছুরিকাঘাতে যুবক খুন সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করায়  ‘মিডিয়া এডুকেটরস নেটওয়ার্ক’ এর প্রতিবাদসাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে আমিরাতে সাংবাদিকদের প্রতিবাদ সভাকক্সবাজারে বিপুল সিগারেটসহ ৩ যুবক আটকরোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেল

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

মির্জাপুরে রাতের আধাঁরে ২০টি কঙ্কাল চুরি!

Tangail
❏ বুধবার, জানুয়ারী ৮, ২০২০ ঢাকা

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় ফতেপুর ইউনিয়নের কুরনী ও শুভুল্যা গ্রামের কবরস্থান থেকে ২০ টি কঙ্কাল চুরির ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (০৭ জানুয়ারী) রাতে উপজেলার ফতেপুর ইউনিয়নের কুরনী, শুভুল্যা গ্রামের যৌথ কবরস্থান থেকে কঙ্কাল চুরির এ ঘটনা ঘটে।

ফতেপুর ইউনিয়নের শুভুল্যা ৭ নং ওয়ার্ডের মেম্বার সাইফুল ইসলাম হৃদয় জানান, গভীর রাতে কুরনী ও শুভুল্যা দুই গ্রামের যৌথ কবরস্থান থেকে দুর্বৃত্তরা কবর খোঁড়ে কঙ্কাল চুরি করে নিয়ে যায়। বুধবার ৮ জানুয়ারী সকালে স্থানীয়রা কবরস্থানের পাশ দিয়ে যাওয়ার সময় বেশ কয়েকটি কবর খোঁড়া দেখতে পেয়ে বিষয়টি গ্রামবাসীদের জানান। পরে গ্রামের লোকজন গিয়ে কঙ্কাল চুরির ঘটনা দেখতে পায়। মেম্বার অভিযোগ করে বলেন পল্লী বিদ্যুতের খুটির জন্য ২০১৮ সালে আবেদন করেছি এখন পর্যন্ত খুটি পাইনি যদি খুটিসহ বিদ্যুৎতের সংযোগ পেতাম তাহলে কবরস্থানে বাতির ব্যবস্থা থাকলে এমন ঘটনা ঘটতো না।

এ বিষয়ে মির্জাপুর থানা অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান কঙ্কাল চুরির বিষয়টি নিশ্চিত করে জানান, কবর থেকে কঙ্কাল চুরির খবর পেয়েছি। বিষয়টি তদন্ত করে দেখার জন্য একজন অফিসার পাঠানো হয়েছে।