🕓 সংবাদ শিরোনাম

কর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতজামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যু

  • আজ সোমবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৭ মে, ২০২১ ৷

 তানোরে সাজাপ্রাপ্ত আসামীসহ আটক-৪

TANORE (RAJSHAHI)
❏ বুধবার, জানুয়ারী ৮, ২০২০ রাজশাহী

অসীম কুমার সরকার,তানোর (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর তানোরে সাজাপ্রাপ্ত আসামীসহ ৪জনকে আটক করেছে তানোর থানা পুলিশ। বুধবার দুপুরে তাদেরকে আদালত থেকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আটককৃতরা হলো, উপজেলার চকপাড়া গ্রামের সরল হেমরমের পুত্র ১৫ দিনের সাজা প্রাপ্ত আসামী ইলিয়াছ হেমরম, পাঁচন্দর থানতলা মোড় এলাকার আব্দুল রবের পুত্র, ৫ লিটার দেশীয় তৈরী চোলাইমদ সহ আটক জাহাঙ্গীর আলম, নাচোল উপজেলার কছিম উদ্দিনের পুত্র, পঁচিশ গ্রাম গাঁজা সহ আটক জামাল উদ্দিন ও উপজেলার বানিয়াল গ্রামের মাদকসেবী মৃত আমিনুল হকের পুত্র পলাশ।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রাকিবুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের আজ দুপুরে আদালত থেকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।