🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

মাদক সম্রাট ফজল মন্ডলের গ্রেফতারের দাবিতে ভূঞাপুরে অবস্থান ধর্মঘট


❏ বুধবার, জানুয়ারী ৮, ২০২০ ঢাকা, দেশের খবর

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুরে সাংবাদিকদের উপর জুয়াড়িদের হামলা ও জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবিতে ভূঞাপুরে অবস্থান কর্মসূচী পালন করা হয়েছে।

আজ বিকেল ৪ টায় ভূঞাপুর প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপি এ কর্মসূচি পালন করা হয়।

অবস্থান কর্মসূচীতে বক্তারা বলেন, মাদক ও জুয়ার বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন জিরো টলারেন্স ঘোষণা করেছেন, ঠিক সেই সময় টাঙ্গাইলের ভূঞাপুরে দেশের সর্ববৃহৎ জুয়ার আসর পরিচালনা হচ্ছে। অথচ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়নি।

বক্তারা বলেন, মাদক সম্রাট ফজল মন্ডল ও তার সহযোগীদের ৭ দিনেও গ্রেফতার করতে পারিনি পুলিশ। যা পুরো জাতির জন্য লজ্জাজনক।

হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবি জানান তারা। অন্যথায় অামরণ অনশনের মতো কর্মসূচী দেয়া হবে বলে জানান।

এতে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সভাপতি শাহ অালম প্রামানি, সাবেক সভাপতি অাসাদুল ইসলাম বাবুল, সাবেক সহ-সভাপতি অাতোয়ার রহমান মিন্টু ও মিজানুর রহমান প্রমুখ।

উল্লেখ্য, টাঙ্গাইলের ভূঞাপুরে জুয়ার আসরের সচিত্র সংবাদ সংগ্রহে গিয়ে সাংবাদিকদের উপর হামলা চালায় জুয়াড়িরা। বৃহস্পতিবার দুপুরে উপজেলার গোবিন্দাসী ঘাট সংলগ্ন কাঁশবন এলাকায় এ হামলার ঘটনা ঘটে। হামলায় ডিবিসি টেলিভিশনের টাঙ্গাইল প্রতিনিধি সোহেল তালুকদার, ক্যামেরা পারর্সন আশিকুর রহমান, দৈনিক ইত্তেফাকের সাংবাদিক অভিজিৎ ঘোষ, দৈনিক একুশের বাণী পত্রিকার সাংবাদিক হৃদয় মন্ডলসহ আরো দুইজন আহত হয়।

এসময় ডিবিসির একটি ক্যামেরা ভাঙচুর এবং অপর একটি ক্যামেরা ছিনিয়ে নেয়। এছাড়া ডিবিসির বুম (মাইক্রোফোন) ভাঙচুর করা হয়। এঘটনায় বৃহস্পতিবার রাতেই ডিবিসির টাঙ্গাইল প্রতিনিধি সোহেল তালুকদার বাদী হয়ে জুয়াড়– প্রধান ফজল মন্ডলকে প্রধান আসামী করে ৮জনের নাম উল্লেখসহ অজ্ঞাত শতাধিক জুয়াড়ির বিরুদ্ধে ভূঞাপুর থানায় মামলা দায়ের করেছেন।