• আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

শিবচরে বাস- মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে  নিহত ২,আহত ৭

Madaripur
❏ বৃহস্পতিবার, জানুয়ারী ৯, ২০২০ ঢাকা

মেহেদী হাসান সোহাগ,  স্টাফ রিপোর্টার,মাদারীপুর: ঢাকা খুলনা মহাসড়কের মাদারীপুরের শিবচর উপজেলার কুতুবপুর এলাকায়  পদ্মা সেতুর এক্সপ্রেস হাইওয়েতে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছে ।এ সময় আরো সাতজন যাত্রী আহত হয়।বুধবার (৮ জানুয়ারি )  রাত ১১ টার দিকে এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ ও ফায়ার সার্বিস সুত্রে জানা যায়,কাঠালবাড়ি ঘাট থেকে  একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ ১৩৫৬২৩) বরিশালের উদ্দেশ্য রওনা দেয়।মাইক্রোবাসটি ঢাকা খুলনা মহাসড়কের শিবচর উপজেলার কুতুবপুর এলাকায়  পদ্মা সেতুর এক্সপ্রেস হাইওয়ে সার্ভিস এরিয়া -৩ পার হওয়ার পর  বিপরীত দিক থেকে ঢাকাগামী এসএ ট্রাভেলস নামক যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে মাইক্রোবাসের চালকসহ ৯ যাত্রীই গুরুতর আহত হয়।

পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও শিবচর থানা পুলিশ আহতদের উদ্ধার করে স্থানীয় পাচ্চর রয়েল হাসাপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২ জন যাত্রী মারা যায়।

নিহতদের মধ্যে একজনেরর নাম রবিউল ইসলাম(৩৫)।সে বরিশাল জেলার আগৈলঝড়া উপজেলার উত্তর শিহিপাশা গ্রামের সেকেন্দার সরদারের ছেলে।তবে নিহত আর একজনের  পরিচয় পাওয়া যায়নি।এছাড়া গুরুতর আহত মাইক্রোবাস চালক সাগরসহ ৫ যাত্রীকে আশংকাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ, ঘটনার সততা নিশ্চিত করেছেন।