সুস্থ হয়ে মাদ্রাসায় ফিরলেন আহমদ শফী

ahm
❏ বৃহস্পতিবার, জানুয়ারী ৯, ২০২০ আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ হেফাজত ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় আমীর ও আল-জামিআতুল দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী বড় মাদ্রাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফী সুস্থ হয়ে মাদ্রাসায় ফিরেছেন।

বৃহস্পতিবার বিকাল ৪টায় বিষয়টি নিশ্চিত করেছেন তার পুত্র হাটহাজারী মাদ্রাসার সহকারী শিক্ষা পরিচালক ও হেফাজত ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা আনাস মাদানী।

বুধবার ভোর রাত থেকে হজমজনিত সমস্যার সঙ্গে পাতলা পায়খানা ও বমি শুরু হওয়ায় তাকে চট্টগ্রামের প্রবর্তক মোড়ের সিএসসিআর নামে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন।

প্রায় ৩০ ঘণ্টা পর বৃহস্পতিবার বিকালে শারীরিক সুস্থতা অনুভব করায় হাসপাতাল কর্তৃপক্ষ তাকে ডিসচার্জ তথা ছেড়ে
দিলে মাদ্রাসায় ফিরেছেন।

বর্তমানে তিনি মাদ্রাসায় অবস্থান করছেন এবং আগের চেয়ে অনেকটা সুস্থ আছেন বলে জানান আল্লামা শাহ আহমদ শফীর একান্ত ব্যক্তিগত সহকারী মাওলানা শফিউল আলম।

শফিউল আলম জানান, বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টার দিকে হাসপাতাল থেকে হুজুরকে অব্যাহতি দেয়া হয়। হুজুর বর্তমানে শঙ্কামুক্ত ও পুরোপুরি সুস্থ।

হেফাজত আমীরের সুস্থতার জন্য দেশবাসীর দোয়া এবং অগনিত ভক্ত-অনুরাগী, অনুসারী ও শুভাকাঙ্ক্ষীদের দোয়া-ভালোবাসায় মহান রাব্বুল আলামীনের কৃপাতে সুস্থ হয়ে মাদ্রাসায় ফিরেছেন বলে জানান মাওলানা আনাস মাদানী।

প্রসঙ্গত, প্রায় ১০৩ বছর বয়সী আল্লামা শাহ আহমদ শফী দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজনিত দুর্বলতার পাশাপাশি ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ও শ্বাসকষ্টে ভুগছেন।