🕓 সংবাদ শিরোনাম

কারাগারে বাড়তি নিরাপত্তায় বাবুল আক্তারসাংবাদিক রোজিনাকে হয়রানি ও হেনস্থার প্রতিবাদে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধনসাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের মানববন্ধনঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা,আটক-২মাত্র ২০ ঘন্টায় ১০ লক্ষ দর্শক পেল“ তাকে ভালোবাসা বলে” নাটকটিবিয়ের কথা বলে প্রেমিকাকে তুলে নিয়ে রাতভর ধর্ষণভারতে করোনায় একদিনে মারা গেলেন ৫০ চিকিৎসকদেশে বিশেষ অভিযান চালাবে ইন্টারপোলসাংবাদিক রোজিনা ইসলামকে নেওয়া হলো আদালতেতুমুল সমালোচনার মুখে ‘জেরুজালেম প্রেয়ার টিম’পেজ সরিয়ে নিল ফেসবুক কর্তৃপক্ষ

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

মাটি উত্তোলনের দায়ে ২ লক্ষ টাকা জরিমানা


❏ শুক্রবার, জানুয়ারী ১০, ২০২০ ঢাকা

মো. সানোয়ার হোসেন,মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি :: টাঙ্গাইলের মির্জাপুরে আবারো নদীর পাড় থেকে অবৈধভাবে ভেকু মেশিন দিয়ে মাটি উত্তোলন করে বিক্রির দায়ে এক অবৈধ মাটি ব্যবসায়ীকে ২ লক্ষ টাকা জরিমানা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (১০জানুয়ারী) সকালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন, নির্বাহী ম্যাজিট্রেস্ট মো. মঈনুল হক।

সূত্রে জানা গেছে, উপজেলার বংশাই নদীর চাঁনপুর ব্রীজ সংলগ্ন এলাকায় ভেকু মেশিন দিয়ে দীর্ঘদিন যাবত অবৈধ মাটির ব্যবসা করে আসছিলো। খবর পেয়ে ওই এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাটি ব্যবসায়ীকে ২ লাখ টাকা জরিমানা করা হয়। জরিমানা প্রাপ্ত মাটি ব্যবসায়ী হলেন উপজেলার লতিফপুর ইউনিয়নের চাঁনপুর গ্রামের মৃত খন্দকার হাবিবুর রহমানের ছেলে খন্দকার ফেরদৌস রহমান (৫৫)।

এ বিষয়ে উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিট্রেস্ট মো. মইনুল হক জানান, নদীর পাড় হতে অবৈধভাবে মাটি উত্তোলন করে বিক্রির দায়ে মাটি ব্যবসায়ীকে ২ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।