🕓 সংবাদ শিরোনাম

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধার

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

কাপাসিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন

Kapasia News Pic
❏ শুক্রবার, জানুয়ারী ১০, ২০২০ ঢাকা

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর: স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগ কাপাসিয়া উপজেলা শাখার আয়োজনে আনন্দ র‌্যালি, দোয়া মাহফিল, আলোচনা সভা ও ক্ষণগণনা (কাউন্টডাউন) শুরু করা হয়েছে।

শুক্রবার সকালে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে দোয়া ও আলোচনা সভায় বক্তব্য রাখেন কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গাজীপুর জেলা আওয়ামীলীগ সহ সভাপতি এডভোকেট আমানত হোসেন খান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহম্মদ শহীদুল্লাহ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, যুবলীগ সভাপতি মাহাবুব উদ্দিন আহম্মেদ সেলিম, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন প্রধান প্রমুখ। আলোচনা সভা শেষে একটি আনন্দ র‌্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে উপজেলা প্রশাসনের উদ্যোগে মুক্তিযোদ্ধা চত্বরে ক্ষণগণনা (কাউন্টডাউন) শুরু করা হয়। এতে অংশগ্রহণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ আমানত হোসেন খান, উপজেলা নির্বাহি কর্মকর্তা মোসাঃ ইসমত আরা, সহকারী কমিশনার (ভূমি) নীলিমা রায়হানা, মহিলা ভাইস চেয়ারম্যান রওশনারা সরকার, মুক্তিযোদ্ধা আইনউদ্দিন মাষ্টার, এম এ গনি, বজলুর রশিদ মোল্লা, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সফিউর রহমান জোয়ারদার, ওসি মোঃ রফিকুল ইসলাম প্রমুখ।