রংপুরে র‌্যাবের হাতে শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

১:৪৩ অপরাহ্ণ | রবিবার, জানুয়ারি ১২, ২০২০ দেশের খবর, রংপুর

সাইফুল ইসলাম মুকুল, রংপুর প্রতিনিধি- রংপুরের পীরগঞ্জ থেকে শীর্ষ মাদক ব্যবসায়ী আলমগীর হোসেন ওরফে বারী মন্ডলকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩। এসময় তার কাছ থেকে ১ হাজার ৭৬০পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়েছে।

আজ রোববার দুপুরে গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান রংপুর র‌্যাব-১৩ এর মিডিয়া অফিসার মেজর গালিব মুহম্মদ নাতিকুর রহমান।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে পীরগঞ্জের মিঠিপুর ইউনিয়নের মাদারগঞ্জ বাজারস্থ মেডিকেল মোড় এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এসময় ১ হাজার ৭৬০পিচ ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী আলমগীর হোসেন ওরফে বারী মন্ডলকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার বারী মন্ডল স্থানীয় একবারপুর দক্ষিণপাড়া গ্রামের মৃত আবু তৈয়ব মন্ডলের ছেলে। সে দীর্ঘদিন যাবত এলাকায় মাদক বিক্রয় সিন্ডিকেটের নেতৃত্ব দিয়ে আসছিলো।

র‌্যাবের দাবি, প্রাথমিক জিজ্ঞাসাবাদে বারী মন্ডল তার ছত্রছায়ায় ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য রংপুরের বিভিন্ন এলাকায় বিক্রি করতেন বলে স্বীকার করেছেন। শীর্ষ এই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান র‌্যাব-১৩ এর মিডিয়া অফিসার।