সংবাদ শিরোনাম

বিয়ে পাগল স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিলেন স্ত্রী!সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আজ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশিপ ফুটবল উপলক্ষ্যে শেরপুরে শোভাযাত্রা

◷ ৩:২৮ অপরাহ্ন ৷ সোমবার, জানুয়ারী ১৩, ২০২০ দেশের খবর, ময়মনসিংহ
Ig08

মইনুল হোসেন প্লাবন, শেরপুর প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের বাফুফে’র আয়োজেন আগামী ১৭ জানুয়ারী থেকে সারাদেশে একযোগে শুরু হচ্ছে ‘বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপ ২০২০’ ফুটবল খেলা।

এ উপলক্ষে আজ সোমবার (১৩ জানুয়ারি) দুপুরে শেরপুরে জেলা প্রশাসন ও জেলা ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে এক শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। শোভাযাত্রার উদ্বোধন করেন জেলা প্রশাসক আনার কলি মাহবুব।

পরে কালেক্টরেট চত্বর থেকে শোভাযাত্রাটি বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে শহরের রঘুনাথ বাজার বঙ্গবন্ধু চত্বরের জন্মশতবর্ষের কাউন্টডাউন ঘড়ির সামনে গিয়ে শেষ হয়।

ওইসময় স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক এটিএম জিয়াউল ইসলাম, অতিরিক্ত পুুলিশ সুপার মো. বিল্লাল হোসেন সহ প্রশাসনের কর্মকর্তা এবং জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশনের কর্মকর্তারা ছাড়াও, স্থানীয় খেলোয়াড়, ক্রীড়া সংগঠক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।