বগুড়ায় গৃহবধুর আত্মহত্যা

৪:৪৫ অপরাহ্ণ | সোমবার, জানুয়ারি ১৩, ২০২০ দেশের খবর, রাজশাহী

সাখাওয়াত হোসেন জুম্মা, বগুড়া প্রতিনিধি- বগুড়া জেলার শাজাহানপুর উপজেলায় রুমা খান (৩৩) নামে এক গৃহবধুর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সকালে মৃতদেহটি উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করেছে থানা পুলিশ। রুমা বগুড়াস্থ এ্যাসেনশিয়াল ড্রাগস কোম্পানির কর্মচারী জুয়েল খানের স্ত্রী।

জানা গেছে, নাটোরের সিংড়া উপজেলার সতর গ্রামের বাসিন্দা জুয়েল চাকরির ক্ষেত্রে শাজাহানপুর উপজেলার ফুলদীঘি উত্তরপাড়ায় একটি বাড়িতে স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করেন। রোববার ১২ জানুয়ারি দিবাগত রাতে স্বামী-স্ত্রীর মধ্যে বাদানুবাদ হয়। এর জের ধরে স্ত্রী রুমা স্বামী ও ছেলেকে ঘরে রেখে পাশের ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেয়। দীর্ঘ সময় কোনো সাড়াশব্দ না পেয়ে জুয়েল প্রতিবেশীদের ডেকে ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে রুমাকে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

শাজাহানপুর উপজেলার কৈগাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ হরিপদ দাস জানান, প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে স্বামী-স্ত্রী ঝগড়া করে আলাদা ঘরে ঘুমানোকে কেন্দ্র করে রুমা আত্মহত্যা করেছে। তবে প্রকৃৃত ঘটনা মৃতদেহ ময়নাতদন্তের পর জানা যাবে।