গৃহবধূর পেটে লাথি মেরে গর্ভের সন্তান হত্যার আসামিসহ ২ জন গ্রেফতার

৪:৫৭ অপরাহ্ণ | সোমবার, জানুয়ারি ১৩, ২০২০ দেশের খবর, রাজশাহী

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুর থানা পুলিশ গতকাল রবিবার ঢাকা ও গাজীপুরে বিশেষ অভিযান চালিয়ে লাথি মেরে গর্ভের সন্তান হত্যা মামলার আসামিসহ ২ বছর করে পলাতক ২ আসামিকে গ্রেফতার করেছে শাহজাদপুর থানা পুলিশ। গতকালই তাদের গ্রেফতার করে শাহজাদপুর থানায় নিয়ে আসা হয়।

শাহজাদপুর থানা সূত্র জানায়, অফিসার ইনচার্জ মোঃ আতাউর রহমান গত শনিবার এস আই আব্দুল্লাহ আল মামুন, এসআই সামিউল, এএসআই আব্দুর রহমান ও মহিলা পুলিশ সদস্যকে নিয়ে একটি অভিযান টিম গঠন করে। তাদের ওয়ারেন্ট তামিলে গাজীপুর ও ঢাকায় পাঠায়।

অভিযানে গাজীপুরের জয়দেবপুরের তালতলি থেকে ২ বছরের পলাতক আসামি মোছাঃ তাছলিমা খাতুন (৩১) কে গ্রেফতার করে। তাছলিমা খাতুন শাহজাদপুর উপজেলার গালা ইউনিয়নের গালা গ্রামের মোঃ মজিবর রহমানের স্ত্রী। তার বিরুদ্ধে দেবর এরশাদ আলীর ৯ মাসের গর্ভবতী স্ত্রী মোছাঃ সুমাইয়া খাতুন (২২) কে পেটে লাথি মেরে গর্ভের সন্তানকে হত্যা করার অপরাধে মামলা হয়।

আরেকটি অভিযানে তারা ঢাকার ধামরাই থেকে মোঃ আনোয়ার হোসেন (৩৬) কে গ্রেফতার করে। ধৃত আনোয়ার নারী ও শিশু নির্যাতন মামলা ও পারিবারিক আদালতের ২টি মামলায় ২ বছর যাবৎ পলাতক ছিল। সে উপজেলার জুগ্নীদহ গ্রামের মোঃ আব্দুস সাত্তারের পুত্র।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আতাউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে চৌকস পুলিশ অফিসারদের সমন্বয়ে ২ আসামিকে গ্রেফতার করতে টিম পাঠানো হলে তারা সফলভাবে কাজ সম্পন্ন করে। ধৃত আসামিদের শাহজাদপুর কোর্টের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।