• আজ ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

মুন্সীগঞ্জে  মাদ্রাসা ছাত্রকে বলাৎকার – শিক্ষক আটক

৯:০৩ অপরাহ্ণ | সোমবার, জানুয়ারি ১৩, ২০২০ ঢাকা
Monshigonj

মোঃ রুবেল ইসলাম তাহমিদ ,মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের  উপজেলা সিরাজদিখানে মাদ্রাসা ছাত্রকে  বলাৎকারের অভিযোগে  মাওলানা রবিউল হাসান নামে ওই শিক্ষাপ্রতিষ্ঠানেরই এক শিক্ষকেক আটক করেছে পুলিশ। এ ঘটনায় আজ সোমবার বিকেলে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভাগী ওই শিক্ষার্থীর পরিবার।

আটক মাওলানা রবিউল হাসান (২২) ঠাকুরগাও জেলার দেওগাও গ্রামের আলী আহম্মদের ছেলে। গত ৭ই জানুয়ারী সিরাজদিখান পূর্ব রাজদিয়া দারুস সালাম কওমি মাদ্রাসায়  এই ঘটনা ঘটে।

পুলিশ জানান ,গত ৭ই জানুয়ারী দুপুর  পূর্ব রাজদিয়া দারুস সালাম কওমি মাদ্রাসায় নিজের থাকার ঘরে ডেকে নিয়ে নয় বছর বয়সী দ্বিতীয় শ্রেনীর ওই শিক্ষার্থীকে বলাৎকার করে মাদ্রাসাটির শিক্ষক মাওলানা রবিউল হাসান। ভুক্তভাগী পরিবারটি লোক লজ্জার ভয়ে বিষয়টি গোপন রাখতে গেলেও জানাজানি হয়ে যায় এবং আজ বিকেল ৫টায়  থানায় ভুক্তভাগী পরিবার অভিযোগ করলে  সাথে সাথে  ওই শিক্ষককে আটক করি  ।

সিরাজদিখান  থানার এসআই মো.মোতালেব হোসেন  বলেন ”বলাৎকারের অভিযোগরে ভিত্তিতে অভিযুক্তকে আটক করা হয়েছে। মামলার প্রস্ততি চলছে এবং ভুক্তভাগী শিক্ষার্থীকে স্বাস্হ পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টোপ ক্রাইসিস স্টাস (ওসিসি) তে পাঠানো হতে পারে।