• আজ ১৪ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

‘মা-বাবা পাত্রী খুঁজছেন’- শাকিব খান

১১:৩০ পূর্বাহ্ণ | শুক্রবার, জানুয়ারি ১৭, ২০২০ বিনোদন
sakin

বিনোদন ডেস্কঃ ঢালিউড সুপারস্টার শাকিব খান। অভিনেত্রী অপু বিশ্বাসকে বিয়ে করে হয়েছেন আলোচিত-সমালোচিত। দীর্ঘ গোপনীয়তা শেষে প্রকাশ্যে আসার কিছুদিনের মধ্যেই সম্পর্কের অবনতি, শেষটা হয় বিচ্ছেদের মধ্য দিয়ে। বর্তমানে সিঙ্গেল এই তারকা, নতুন করে বিয়ের কথা ভাবছেন।

২০১৭ সালেই বিয়ের ঘোষণা দিয়েছিলেন শাকিব খান। এখন ২০২০ সাল। বিয়েটা এখনও ভাবনার মধ্যেই আছে তার। সম্প্রতি বিয়ের বিষয়ে প্রশ্ন করলে গণমাধ্যমকে এই তারকা মনের ইচ্ছের কথা জানান।

সম্প্রতি একটি জাতীয় দৈনিকে দেয়া সাক্ষাৎকারে সংসার জীবন নিয়েন কী ভাবছেন জানতে চাইলে তিনি জবাব দেন, ‘বিয়ে তো করতে চাই। আমার পছন্দের মতো ভালো পাত্রীও তো পেতে হবে। মা-বাবা খোঁজ করছেন। আমারও তো মন চায় বিয়ে করে বউ নিয়ে বেড়াতে। বউ নিয়ে ওয়ার্ল্ড ট্যুরে যেতে মন চায়।

বিয়ের পর পরিকল্পনা নিয়ে তিনি বলেন, ‘মানুষের জীবনই-বা কয় দিনের। কাজের ফাঁকে বছরে একটা নির্দিষ্ট সময় করে পৃথিবীর বিভিন্ন দেশ ঘোরার পরিকল্পনা আছে।’

প্রসঙ্গত, শাকিব খান সম্প্রতি ‘বীর’ সিনেমার শুটিং শেষ করছেন। বর্তমানে ছবিটির ডাবিং চলছে। এছাড়া ‘লন্ডন লাভ’, ‘কবি’ নামের ছবিগুলোতে তার কাজের কথা শোনা যাচ্ছে। মুক্তির অপেক্ষায় তার ‘শাহেনশাহ’ ও ‘একটু প্রেম দরকার’ নামের ছবিগুলো।

Loading...