• আজ ১৪ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

সাতক্ষীরায় বাড়িতে একা পেয়ে মানসিক প্রতিবন্ধীকে ধর্ষণের চেষ্টা!

৫:৫৯ অপরাহ্ণ | শনিবার, জানুয়ারি ১৮, ২০২০ ঢাকা, দেশের খবর

জাহিদ হোসাইন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়া উপজেলার কেড়াগাছি ইউনিয়নের বাগাডাঙ্গা গ্রামে বাড়িতে একা পেয়ে মানসিক প্রতিবন্ধীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে লালটু (৩২) নামের স্থানীয় যুবকের বিরুদ্ধে। লালটু একই গ্রামের মৃত ইসলাম গাজীর ছোট ছেলে।

যৌন নির্যাতনের শিকার মানসিক প্রতিবন্ধী মেয়েটির দাদি হাফিজা বিবি জানান, আজ শনিবার সকালে আমার মানসিক প্রতিবন্ধী বড় নাতনিকে রেখে বাড়ির সবাই মাঠে নিজেদের মাছের ঘেরে কাজ করতে যায়। আনুমানিক বেলা সাড়ে ১১ টার দিকে আমি ও আমার ছোট নাতি বাড়ি এসে দেখতে পাই, প্রতিবেশী মাদক সেবী লালটু আমাদের ঘরের বারান্দায় প্রতিবন্ধী মেয়ের সাথে ধস্তাধস্তি করছে।

এসময় আমি চিৎকার করে উঠলে মাদকসেবী লালটু পালিয়ে যায়। মেয়েটির পরনের কাপড় ছিঁড়ে যায় এবং তার শরীরের আচড়ের দাগ দেখা যায় বলে তিনি জানান।

মানসিক প্রতিবন্ধী মেয়েটির বাবা রফিকুল ইসলাম বলেন, প্রতিবেশী মাদকসেবী লালটু সবসময় বিভিন্ন ধরনের মাদক সেবন করে। সে কয়েকবার আমার বাড়ি থেকে বিভিন্ন আসবাবপত্র চুরি করেছে। তার ভয়ে কেউ মুখ খোলেনা, সে এলাকার ত্রাস। তার নামে একাধিক মাদক মামলা রয়েছে।

কেড়াগাছী ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন হাবিল বলেন, আমিও বিষয়টি শুনেছি এবং থানায় অভিযোগ দেওয়ার জন্য পরামর্শ দিয়েছি।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনীর উল গীয়াস বলেন, বিষয়টি শুনেছি। এ ব্যাপারে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Loading...