• আজ ১৪ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

কালকিনিতে হামলা চালিয়ে ব্যবসা প্রতিষ্ঠানে লুটের অভিযোগ

৫:৩৬ অপরাহ্ণ | সোমবার, জানুয়ারি ২০, ২০২০ ঢাকা, দেশের খবর

এইচ এম মিলন, কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি- পূর্ব শত্রুতার জের ধরে মাদারীপুরের কালকিনিতে এমদাত খাঁ (৫৫) নামে এক ব্যবসায়ীর মুদির দোকানে ও তার বসত বাড়িতে প্রতিপক্ষ হামলা চালিয়ে ভাংচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এসময় হামলাকারীরা দোকানের মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় থানায় একটি মামলা করেছেন ভুক্তভোগী।

আজ সোমবার দুপুরে ভুক্তভোগী ও পুলিশ সুত্রে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

মামলা সুত্রে জানাগেছে, উপজেলার ডাসার থানার বালীগ্রাম এলাকার আটিপাড়া গ্রামের ব্যবসায়ী এমদাত খাঁর সঙ্গে একই এলাকার বিল্লাল জমাদ্দারের দীর্ঘদিন ধরে পূর্ব শত্রুতা চলে আসছে। এর জের ধরে বিল্লাল জমাদ্দারের নেতৃত্বে মিরু জমাদ্দার ও নুর হোসেনসহ বেশ কয়েকজন মিলে দেশী অস্ত্রে সজ্জিত হয়ে প্রথম এমদাত খাঁর মুদির দোকানে ভাংচুর চালিয়ে লুটপাট করে। এরপর তার বসত বাড়িতে হামলা চালায় তারা।

এসময় হামলাকারীরা এমদাত খাঁর দোকান থেকে প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় এমদাত খাঁ বাদী হয়ে উপজেলার ডাসার থানায় একটি মামলা দায়ের করেন। তবে এ নিয়ে আজ সোমবার উভয় পক্ষের মাঝে উত্তেজনা সৃষ্টি হয়েছে।

ভুক্তভোগী এমদাত খাঁ বলেন, আমার দোকান ও বসত বাড়িতে হামলা চালিয়ে ১৫ লাখ টাকার মালামাল নিয়ে গেছে বিল্লাল জমাদ্দার ও তার লোকজন। তবে জানতে চাইলে বিল্লাল জমাদ্দার এ ঘটনা অস্বীকার করেন।

এ ব্যাপারে উপজেলার ডাসার থানার ওসি (তদন্ত) মোঃ নাসিরউদ্দিন বলেন, এ হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। তবে আসামীদের গ্রেফতারের জন্য জোর প্রচেষ্টা চলছে।

Loading...