সংবাদ শিরোনাম
  • আজ ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

‘কেউ একজন আমাকে ঘৃণা করে’ আত্মহত্যার আগে কিশোরের ফেসবুক পোস্ট

১১:২৮ অপরাহ্ণ | সোমবার, জানুয়ারি ২০, ২০২০ ময়মনসিংহ
kkk

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ ময়মনসিংহের ফুলপুরে রাফাত নামে এক কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশের প্রথমিক ধারণা, সে আত্মহত্যা করেছে। এই ঘটনার আগের ফেসবুকে বেশ কয়েকটি হতাশাজনক পোস্ট দেয় রাফাত।

রোববার (১৯ জানুয়ারি) সকালে ফুলপুর পৌরসভার আমুয়াকান্দা বাজারের রফিকুল ইসলামের ছেলে রাফাতুল আলম রাফাতের ঝুলন্ত লাশ বসতঘর থেকে উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, ফুলপুর পৌরসভার আমুয়াকান্দা বাজারের রফিকুল ইসলামের ছেলে রাফাতুল আলম রাফাত নিজ বসতঘরে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করলে রবিবার সকালে তার লাশ উদ্ধার করে পুলিশ। আত্মহত্যার খবরে এলাকার লোকজনসহ ফুলপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহপাঠী ও শিক্ষক-শিক্ষার্থীরা স্কুল বন্ধ করে রাফাতের লাশ দেখতে তার বাড়িতে যায়।

সে সময় রাফাতের পরিবারের সদস্যরা জানায়, ‘রাফাত মেধাবী ছাত্র। টেস্ট পরীক্ষায় উত্তীর্ণ না হওয়ার পর থেকেই সে হতাশায় ভুগছিল।’

এ দিকে, নিহত রাফাত তার ফেসবুক প্রোফাইলে গত ১৭ জানুয়ারি মাস্ক দিয়ে মুখ ঢেকে একটি ছবি পোস্ট করেছিল। যার ক্যাপশনে লেখা ছিল- ‘কেউ একজন নাকি আমাকে দেখে ঘৃণা করে তাই আমার মুখ দেখানো নিষেধ’।

শুধু তাই নয়, এর আগে গত ১১ জানুয়ারি রাতে ফাঁসিতে ঝুলন্ত যুবকের প্রতীকী ছবি নিজের ফেসবুক প্রোফাইলে পোস্ট করে রাফাত। তারও আগে গত বছরের ২৮ ডিসেম্বর ফাঁসির রশির ছবি দিয়ে নিজের ছবি ঢেকে দেয় সে।

এছাড়াও রাফাতের ফেসবুক প্রোফাইলে প্রেম-বিরহ, পড়ালেখায় দুর্বলতা ও মৃত্যুকে আলিঙ্গন করার নাটকীয় সংলাপসহ নানা ধরনের হতাশাজনক পোস্ট পাওয়া গেছে।

আর এতেই স্থানীয়দের মধ্যে নানা জল্পনা-কল্পনার সৃষ্টি হয়েছে।

ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী জানান, প্রাথমিকভাবে পরীক্ষায় ফেল করায় আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। অন্যান্য বিষয় নিয়েও তদন্ত চলছে।

hati শেরপুরের গারো পাহাড়ে বন্য হাতির মৃত্যু

শুক্রবার, অক্টোবর ১৬, ২০২০