• আজ সোমবার, ১৮ শ্রাবণ, ১৪২৮ ৷ ২ আগস্ট, ২০২১ ৷

মালেক হত্যা মামলা: সাক্ষ্য ঠেকাতে বাদির বিরুদ্ধে ‘মিথ্যা অভিযোগ’ দিয়ে হয়রানি


❏ মঙ্গলবার, জানুয়ারী ২১, ২০২০ দেশের খবর, রাজশাহী

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে চাঞ্চল্যকর ছাত্রলীগ নেতা মালেক হত্যা মামলায় নিহতের স্বজনরা যেন আদালতে গিয়ে সাক্ষ্য দিতে না পারে এজন্য আসামীপক্ষ থেকে থানায় মিথ্যা অভিযোগ দায়ের করে হয়রানি করার অভিযোগ উঠেছে।

এ ঘটনার প্রতিবাদে মঙ্গলবার (২১ জানুয়ারি) দুপুর ২টায় দিকে সিরাজগঞ্জের পৌর এলাকায় দত্তবাড়ী মহল্লায় নিহতের বড় ভাই আবু মুসার নিজস্ব বাসভবনে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে নিহত মালেকের বড় ভাই আবু মুসা বলেন, ২০১৭ সালের ২৯ অক্টোবর তার একমাত্র ছোট ভাই ও পৌর ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল মালেককে প্রকাশ্য দিবালোকে জানপুরের কিছু সন্ত্রসীরা নিমর্মভাবে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।

পরে সিরাজগঞ্জ সদর থানায় উপস্থিত হয়ে হত্যা মামলা দায়ের করলে সন্ত্রাসীরা আমার ও আমার পরিবারকে বিভিন্ন সময় মামলা তুলে নেওয়ার জন্য হুমকি-ধামকি ও হয়রানি করার চেষ্টা করে।

এই হত্যা মামলার চুড়ান্ত সাক্ষ্যগ্রহণের তারিখ রয়েছে চলতে মাসের আগামী ২৮ জানুয়ারী। এই উপলক্ষে মালেক হত্যা মামলায় আমরা যেন আদালতে যেয়ে সাক্ষী দিতে না পারি এজন্য গতকাল সোমবার রাতে মালেক হত্যা মামলার ১ নং আসামী নজরুলের ছোট ভাই হাফিজুরকে দিয়ে খড়ের পালায় আগুন দেওয়ার অভিযোগ এনে আমার ও আমার ভাইদের নামে থানায় একটি মিথ্যা অভিযোগ দায়ের করেছেন এবং পুলিশ দিয়ে হয়রানি করা হচ্ছে।

আমার ও আমার পরিবারের বিরুদ্ধে থানায় যে অভিযোগ করেছেন তা আদৌ সত্য নয়। তাই প্রশাসনের কাছে দাবি সুষ্ঠ তদন্ত পূবক সত্য উদঘাটন করে ব্যবস্থা গ্রহণ ও আদালতে গিয়ে যেন সাক্ষী দিতে পারি এই জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।

উক্ত সংবাদ সম্মেলনে সিরাজগঞ্জের কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন