• আজ ১৪ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

গার্মেন্টস কর্মীকে অপহরণ করে রাতভর ধর্ষণ, ধর্ষিতার মাকে অবরুদ্ধ অবস্থায় পুলিশের উদ্ধার!

৩:২৩ অপরাহ্ণ | বুধবার, জানুয়ারি ২২, ২০২০ বরিশাল
Patuakhali

জাহিদ রিপন, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় গার্মেন্টস কর্মী এক সন্তানের জননী স্বামী পরিত্যক্তা (২০) নারীকে বসতবাড়ী থেকে অপহরণ করে রাতভর ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। সেইসাথে ধর্ষণ শেষে ওই নারীকে ঢাকায় যেতে বাধ্য করেছে ধর্ষকরা। শুধু তাই নয় এ ঘটনা যাতে থানা পুলিশকে জানানো না হয় এজন্য খুন-জখমের হুমকিসহ  ধর্ষিতার বৃদ্ধা মা হাসি বেগমকে অবরুদ্ধ করে রাখা হয়েছে।

বুধবার বেলা ১১টায় পুলিশ খবর পেয়ে ধর্ষিতা ওই নারীর মাকে উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। কলাপাড়ার পায়রা তাপ বিদ্যুত কেন্দ্র এলাকা লোন্দার শীর্ষ অস্ত্রধারী সন্ত্রাসী মোড়ল বাহিনীর প্রধান পলাশ মোড়লের বিরুদ্ধে এমন গুরুতর অভিযোগ পাওয়া গেছে।

কলাপাড়া থানার এসআই আবুল হোসেন জানান, শনিবার দিবাগত রাতে ওই গার্মেন্ট কর্মীকে আবাসন পল্লীর নাইট গার্ড তোফাজ্জেল মাদবরের ঘর থেকে দা গলায় ঠেকিয়ে তুলে নেয় পলাশ মোড়ল বাহিনী। ভোর রাতে ওই গার্মেন্ট কর্মীতে ফের বাড়িতে রেখে কাউকে এ খবর না জানানোর জন্য খুনের হুমকি দেয়া হয়। এক পর্যায় ভিকটিমকে ঢাকায় যেতে বাধ্য করা হয়। এরপরে পলাশ মোড়লের স্ত্রীসহ একটি চক্র ওই পরিবারের ওপর পাহাড়া বসায়। পুলিশ বুধবার গিয়ে ভিকটিমকে না পেলেও তার মা হাসি বেগমকে থানায় নিয়ে আসে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ওই এলাকার নকিব দেওয়ান ও মামুন গাজীকে আটক করেছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্তদের গ্রেপ্তারের চেস্টা চলছে।

Loading...