• আজ ২২শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

পীরগঞ্জে নির্বাহী কর্মকর্তার ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টা

৭:০৭ অপরাহ্ণ | শনিবার, জানুয়ারি ২৫, ২০২০ রংপুর
pirgonj

আব্দুল করিম সরকার,পীরগঞ্জ(রংপুর)প্রতিনিধিঃ রংপুরের পীরগঞ্জে উপজেলা নির্বাহী কর্মকর্তা টিএমএ মমিনের পক্ষে শনিবার সচেতন নাগরিক ও সুধী সমাজের ব্যানারে স্থানীয় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্তরে সকাল ১১ টায় মানববন্ধন, সুধী সমাবেশ ও স্বারকলিপি প্রদানের কর্মসুচী থাকলেও সকাল থেকে দুপুর পর্যন্ত কোন কর্মসুচি অনুষ্ঠিত হয়নি। পাশাপাশি আয়োজকদেরও পাওয়া যায়নি।

এ দিকে পীরগঞ্জ অডিটরিযাম হলের পাশ্বে ব্যানার নিয়ে আইসিটি ট্রেনিং সেন্টারের শিক্ষার্থীদের দেখা যায়। শিক্ষার্থীদের প্রশ্ন করলে তারা জানায় টেইনার সুচিত্র সরকার  আমাদেরকে জানিয়েছেন আমাদের আইসিটি টেনিং সেন্টার নিয়ে ষড়যন্ত্র হচ্ছে তাই তার কথা মতো মানববন্ধনের জন্য আমরা আসছি।

এ বিষয়ে সুচিত্র সরকার জানান, আইসিটি ট্রেনিং সেন্টার নিয়ে একটি মহল ষড়যন্ত্র করছে। তাই তাদের বিরুদ্ধে অবস্থান নিতে এবং এই উন্নয়ন কর্মকান্ড যাতে অব্যাহত থাকে সে জন্য আমরা মানববন্ধন,সুধীসমাবেশও স্বারকলিপি প্রদানের কর্মসূচি গ্রহণ করি।এক প্রশ্নের জবাবে তিনি বলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিরুদ্ধেও একটি মহল ষড়যন্ত্র করছে। তাই  আইসিটি ট্রেনিং বিষয়ক কমিটির  সকলের পরামর্শক্রমে এ কর্মসুচি গ্রহণ করা হয়।

সুচিত্র সরকার আরো জানান, পীরগঞ্জ মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক এবং আইসিটি কমিটির সদস্য হারুন অর রশিদ মিঠুর পরামর্শে এ কর্মসূচী গ্রহণ করা হয়।

নিজের ফেসবুক আইডির ওয়ালে এ বিষয়ে পোস্ট দিলেও এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা টিএমএ মমিন সংবাদকর্মীদের বলেন, মানববন্ধনের বিষয়ে আমি সামাজিক যোগাযোগের মাধ্যমে অবগত হই। কে বা কারা এ কর্মসূচির আয়োজন করেছে তা জানি না। তিনি আরো বলেন, আমার অনিয়ম দূর্ণীতি নিয়ে অনেকেই কথা বলছে। কেউ যদি আমার অনিয়ম-দূর্ণীতির প্রমাণ দিতে পারে তাহলে আমি স্বেচ্ছায় চাকুরী থেকে ইস্তেফা দিবো।

এদিকে মানববন্ধন নিয়ে এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছিল। স্থানীয়দের অভিযোগ উপজেলা নির্বাহী কর্মকর্তা টিএমএ মমিন নিজের দূনীতি ঢাকতেই ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টা করছেন!

অন্যদিকে নাম প্রকাশ না করার শর্তে আয়োজকদের একজন বলেন, এই কর্মসূচি মূলত উপজেলা নির্বাহী কর্মকর্তার পরামর্শে করা হয়।

Loading...