• আজ ৭ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

‘সিটি নির্বাচনে বিএনপি জিতলে তারেকের হস্তক্ষেপ কমে যাবে’- জাফরুল্লা চৌধুরী

১২:০৬ পূর্বাহ্ণ | বুধবার, জানুয়ারি ২৯, ২০২০ আলোচিত বাংলাদেশ
taek

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ড. জাফরুল্লা চৌধুরী বলেছেন, সিটি নির্বাচনে বিএনপি জিতলে তারেক রহমানের হস্তক্ষেপ কমে যাবে। মঙ্গলবার (২৮ জানুয়ারি) বেসরকারি টেলিভিশন চ্যানেল সময় টিভির সম্পাদকীয় অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

জাফরুল্লাহ চৌধুরী বলেন, যেহেতু বিএনপি নির্বাচনে আসছে এবং আছে, তাহলে তাদের সাহসী হতে হবে। বিএনপির অবশ্যই সাহসের সাথে আগাতে হবে। কারণ এটি তাদের জীবন-মরণ অবস্থা।

তিনি বলেন, সিটি নির্বাচনে বিএনপি জিতলে তারেক রহমানের হস্তক্ষেপ কমে যাবে। স্ট্যান্ডিং কমিটির সাহস বাড়বে। তারা নিজেরা সিদ্ধান্ত নিতে পারবে।

বিএনপির নেতারা তারেক রহমানের হস্তক্ষেপ কমুক এটা চায় কিনা এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, বিএনপির সবাই চায় তারেক রহমানের হস্তক্ষেপ বন্ধ করতে। একজন হাজার মাইল দূরে বসে সিদ্ধান্ত চাপিয়ে দেবেন তা হয় না।

তিনি বলেন, আমি এক সময় খালেদা জিয়াকে বলেছিলাম, দলের মধ্যে গণতন্ত্র আনেন। মূল নেতা যদি জেলে থাকে তাহলে অন্যরা সিদ্ধান্ত দিতে পারে।

জাফরুল্লা বলেন, আমি এটা বলবো না যে, তারেক রহমান বিএনপির ক্ষতি করছে। কিন্তু সে দূরে বসে যা করছে তাতে বিএনপির ক্ষতি হচ্ছে।

তিনি আরও বলেন, আজকে যদি দেশে আন্দোলন না হয় বা বিএনপি ক্ষমতায় না আসে বা ক্ষমতার কাছাকাছি না যায় তাহলে তারেক রহমান দেশেই ফিরতে পারবে না।

তিনি বলেন, এখানে তারেক অনেক বড় ভুল করছে। আমার মতে তারেক যদি চুপ করে বসে থাকে (তাহলে ভালো হবে)। আজকে খালেদা জিয়ার এই অবস্থা। অথচ আন্দোলন হয়নি। তারা মাঠে লোক নামায়নি। তারেক রহমান নেতাকর্মীদের আন্দোলনে নামতে দেয়নি।

Loading...