সংবাদ শিরোনাম

করোনাভাইরাস: আট মাসের মধ্যে সর্বনিম্ন শনাক্তমির্জাপুরে গরু চুরি বন্ধে ৫ দফা দাবিতে সংবাদ সম্মেলনশেরপুর পৌর নির্বাচনে জাল ভোট দেয়ার সময় গ্রেফতার-১ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশ ওয়ানডে দল ঘোষণামানবতার হাত বাড়ালেন ঝালকাঠির যুবক “ছবির”টাঙ্গাইলে বিএনপি মেয়র প্রার্থী নির্বাচনী প্রচারনায় ছাত্রদলের একাংশবাউফলে ট্রলির ধাক্কায় শিক্ষক নিহতলালমনিরহাটে তিস্তা নদী পুনরুদ্ধার ও তিন বিঘা এক্সপ্রেস চালুর দাবিতে মানববন্ধনটাঙ্গাইলে আ’লীগ মনোনীত মেয়র প্রার্থীর নির্বাচনী মতবিনিময় সভাসুপেয় পানির চাহিদা মেটাতে সুন্দরবনে ৮৮টি পুকুর পুনঃখনন করা হচ্ছে

  • আজ ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

যৌতুক চাওয়ায় বরকে ন্যাড়া করে ফেরত পাঠাল কনেপক্ষ

◷ ৯:৫৯ অপরাহ্ন ৷ মঙ্গলবার, ফেব্রুয়ারী ৪, ২০২০ আন্তর্জাতিক
oiuu

সময়ের কন্ঠস্বর ডেস্ক:নিম্ন-মধ্যবিত্ত পরিবারের মধ্যে বিয়ের কথা পাকাপাকি। বিয়ের জন্য সম্ভাব্য সব আয়োজন করেছিল পাত্রীপক্ষ। কিন্তু এতে মন ভরেনি বরের।

বিয়েতে তার দাবি, একটি মোটরসাইকেল ও একটি সোনার হার। কিন্তু এই দাবি যে কাল হয়ে দাঁড়াবে তা হয়তো কখনও ভাবতেও পারেননি বর।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআই বলছে, উত্তরপ্রদেশের এক তরুণ বিয়ের পাঁচদিন আগে একটি মোটরসাইকেল ও একটি সোনার হার দাবি করেন হবু শ্বশুরের কাছে। বরের এই দাবির পর কনের অভিভাবকরা সময় চেয়ে নেন।

তারা জানান, ধীরে ধীরে তার সব দাবি মিটিয়ে দেয়া হবে। কিন্তু এতে বিশ্বাস করতে রাজি নন বর। মোটরসাইকেল ও সোনার হার না পেলে বিয়ে করবেন না বলে সাফ জানিয়ে দেন। এতে বেজায় চটে যান বিয়েতে উপস্থিত অতিথিরা। শুরু হয় কথাকাটাকাটি। একপর্যায়ে তা হাতাহাতিতে রূপ নেয়।

এই ঝামেলার মাঝেই বিয়েতে উপস্থিত লোকজন যৌতুক চাওয়ার অপরাধে বরকে চেপে ধরে ক্ষুর দিয়ে মাথা ন্যাড়া করে দেন। মাথার মাঝের দিকের অংশ কামিয়ে দেয়া হয়।

যৌতুক চাওয়ায় এভাবে অপমানিত হতে হবে তা বোধহয় কল্পনাও করতে পারেনি পাত্রপক্ষ।