সংবাদ শিরোনাম

জমি সংক্রান্ত বিরোধে ভাইয়ের হাতে বোন খুন!টাঙ্গাইলে রাতের অন্ধকারে অতর্কিত হামলায় কলেজ ছাত্র নিহতফেনীর সোনাগাজী পৌর মেয়রের জমির শ্রেনী পরিবর্তন করে রাজস্ব ফাঁকি‘ভারতে যারাই ক্ষমতায় এসেছে, তারাই মুসলমানদেরকে শিক্ষা থেকে দূরে রেখেছে’দাপুটে জয়ে সিরিজ শুরু বাংলাদেশেরসাজার বদলে আদালত থেকে দেয়া হলো বই, ১০ শর্তে মুক্তি পেলো ৪৯ শিশুকুয়াকাটায় সৈকতে ডিগবাজি দিতে গিয়ে পর্যটকের মৃত্যুঠাকুরগাঁওয়ে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ডশাহজাদপুরে বসতবাড়িতে চোরাই তেলের অবৈধ গোডাউনে ভয়াবহ আগুন, ৩ জন দগ্ধটাঙ্গাইলে ৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে যুবক গ্রেফতার

  • আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

রামমন্দির নির্মাণে ট্রাস্ট গঠনের ঘোষণা দিলেন মোদি

◷ ৬:০৬ অপরাহ্ন ৷ বুধবার, ফেব্রুয়ারী ৫, ২০২০ আন্তর্জাতিক
modii

আন্তর্জাতিক ডেস্কঃ রামমন্দির নির্মাণের জন্য ট্রাস্ট গঠন করতে কেন্দ্রীয় সরকারকে তিন মাস সময় দিয়েছিল ভারতের সুপ্রিম কোর্ট।আজ বুধবার লোকসভায় সেই ট্রাস্ট গঠন করার ঘোষণা করে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

লোকসভায় মোদি বলেন, আমার সরকার সিদ্ধান্ত নিয়েছে, শ্রী রাম জন্মভূমি তীর্থক্ষেত্র নামে একটি ট্রাস্ট গঠন করা হবে। ওই ট্রাস্ট রাম মন্দির নির্মাণ ও সেই সম্পর্কিত যাবতীয় বিষয় নিয়ে স্বাধীন ভাবে সিদ্ধান্ত নেবে।

প্রসঙ্গ, এর আগে বাবরি মসজিদ মামলার রায় ঘোষণা করেছে ভারতের সুপ্রিম কোর্ট। সেই রায়ে বাবরি মসজিদের জায়গা রামমন্দিরকে দিয়ে দেওয়ার নির্দেশ রয়েছে এবং মসজিদের জন্য বিকল্প পাঁচ একর জমি দেওয়ার কথা বলা আছে।

এবার রামমন্দির নির্মাণের জন্য ট্রাস্ট গঠন করার ঘোষণা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।