সংবাদ শিরোনাম

বেরোবির অনুমোদিত নকশা পরিবর্তন মেনে নেয়া যায় না: তদন্ত কমিটিঅসময়ে ঢাকায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, বাড়বে শীতবসুরহাট নির্বাচন নিয়ে রিজভীর বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে কোম্পানীগঞ্জ আ.লীগখালেদা জিয়ার গুলশান কার্যালয়ের ইমাম মারা গেছেনইসলাম অবমাননাকর বক্তব্য থেকে পিছু হটলেন গ্রিসের সেই ধর্মগুরুহোয়াইট হাউজের বিদায়ী ভাষণে ট্রাম্প বললেন, ‘যা করতে এসেছিলাম, তার সবই করেছি’কক্সবাজারে মা-মেয়েকে কুপিয়ে হত্যাচাঁদপুরে পিঠা বিক্রির ২০ বছর উপলক্ষ্যে ফ্রিতে খাওয়াবেন বিক্রেতা!ঢাকায় বন্ধ হচ্ছে প্রাইভেট সিএনজিবাংলাদেশ সেনাবাহিনীকে প্রশিক্ষণপ্রাপ্ত কুকুর উপহার দিল ভারত

  • আজ ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

আশুলিয়ায় ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের ৪ সদস্য আটক

◷ ৬:৩৯ অপরাহ্ন ৷ বুধবার, ফেব্রুয়ারী ৫, ২০২০ অপরাধ
rab

মোঃ মনির মন্ডল,নিজস্ব প্রতিবেদ,সাভারঃ আশুলিয়ায় অভিযান চালিয়ে ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের ৪ সদস্যকে আটক করেছে র‍্যাব। এসময় তাদের কাছ থেকে ৫ টি মোবাইল ফোন ও ভুয়া প্রশ্নপত্র সংশ্লিষ্ট কাগজ পত্র উদ্ধার করা হয়।

মঙ্গলবার রাতে র‌্যাব-৪ এর সহকারী পরিচালক (মিডিয়া কো-অর্ডিনেটর) মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল এ তথ্য নিশ্চিত করেন। আশুলিয়ার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের কে আটক করা হয়।

আটককৃতরা হলেন, নীলফামারী জেলার মোঃ আল আলিফ হোসাইন ওরফে আলিফ (১৮), ঢাকা জেলার মোঃ মনিরুল ইসলাম পাপ্পু, বরগুনা জেলার সামিউল আজমাইন (১৮) এবং সাংতক্ষীরা জেলার জামিল আল মামুন ওরফে তন্ময় (১৮)।

র‌্যাব জানায়, সামাজিক যোগাযোগ মাধ্যমের বিভিন্ন আইডি ব্যবহার করে এই চক্রটি বিভিন্ন পাবলিক পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র ফাঁস করে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিতো। তারই ধারাবাহিকতায় তারা এসএসসি পরীক্ষাকে পুঁজি করে প্রশ্নপত্র ফাঁসের নামে ফেইসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমের আইডি ব্যবহার করে পরিক্ষার্থীদের বিভ্রান্ত করছে এবং পরিক্ষার অস্থিতিশীল পরিবেশ তৈরি করছে।

এবিষয়ে র‌্যাব-৪ এর সহকারী পরিচালক (মিডিয়া কো-অর্ডিনেটর) মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল জানান, আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।