• আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

কালকিনিতে যন্ত্রনা সইতে না পেরে গৃহবধুর আত্মহত্যা

◷ ৭:০২ অপরাহ্ন ৷ বুধবার, ফেব্রুয়ারী ৫, ২০২০ ঢাকা
Women

এইচ এম মিলন,কালকিনি (মাদারীপুর) প্রতিনিধিঃ পেটে ব্যাথার যন্ত্রনা সইতে না পেরে মাদারীপুরের কালকিনিতে ময়না বেগম(৩৫) নামে এক গৃহবধু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে আজ বুধবার দুপুরে নিজ বাড়ি থেকে ওই গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সে উপজেলার ডাসার থানার পশ্চিম কোমলাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ সাগর হোসেনের স্ত্রী।

পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানাগেছে, পৌর এলাকার উত্তর রাজদী গ্রামের আবদুর রশিদ খানের মেয়ে ময়না বেগম দীর্ঘদিন ধরে পেটে ব্যাথাসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। কিন্তু মঙ্গলবার সন্ধ্যায় হঠাৎ করে ময়নার পেটে ব্যাথা প্রচন্ড বেড়ে যায়। এ ব্যাথা সইতে না পেরে গভীর রাতে ময়না বেগম নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেচিয়ে ফাসঁ দিয়ে আত্মহত্যা করে। সকালে নিহতের বসত ঘরের জানালার ফাঁক দিয়ে বিষয়টি স্থানীয় লোকজন দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। পরে কালকিনি থানা পুলিশ নিহতের ঝুলন্ত লাশ উদ্ধার করেন।

কালকিনি থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) হারুন অর রশিদ বলেন, নিহতের লাশ আমরা উদ্ধার করেছি। সে আত্মহত্যা করেছে।
এ ব্যাপারে কালকিনি হাসাপাতালের আবাসিক মেডিকেল অফিসার মোঃ রেজাউল করিম বলেন, নিহত ময়না দীর্ঘদিন অসুস্থ্য ছিল। তাই সে এ অসুস্থ্যতা সহ্য করতে না পেরে আত্মহত্যা করেছে।