সংবাদ শিরোনাম

সীমান্তে চীন ও ভারতের সেনাদের মধ্যে ‘ফের সংঘর্ষ’নোয়াখালীতে আ’লীগ সভাপতিকে কুপিয়ে জখমসিটি ব্যাংকের স্থানান্তরিত গুলশান শাখার উদ্বোধনমেয়াদ উত্তীর্ণ বিএনপির কমিটি বাতিলের দাবিতে জামালপুরে ঝাড়ু হাতে বিক্ষোভচট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে হস্তক্ষেপ করবে না সরকার: কাদেররংপুরে ছাত্রীনিবাস থেকে কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধারকক্সবাজারে ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার, চলছে ভয়ংকর ব্ল্যাকমেইলওশাহজালালে জাল ভিসায় যুক্তরাজ্য যাওয়ার চেষ্টা, ভারতীয় নাগরিক আটক৪-৫ দিনের মধ্যে দেশের সব জেলায় ভ্যাকসিন যাবে: পাপনব্রাজিলে প্লেন বিধ্বস্ত, সভাপতিসহ ৪ ফুটবলার নিহত

  • আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

দিনাজপুরে শিশু পরশ হত্যা মামলায় ৫ জনের ফাঁসি, ৬ জন খালাস

◷ ৭:২৯ অপরাহ্ন ৷ বুধবার, ফেব্রুয়ারী ৫, ২০২০ রংপুর
dina

শাহ্ আলম শাহী,স্টাফ রিপোর্টার,দিনাজপুর থেকেঃ দিনাজপুরের ঘোড়াঘাটে চাঞ্চল্যকর ৪ বছর বয়সের শিশু পরশ সাহা অপহরন এবং চাঁদা না পেয়ে নৃশংসভাবে হত্যা মামলায় ৫জনকে ফাঁসি এবং ৬ জনকে বেকসুর খালাস দিয়েছেন আদালত।

আজ বুধবার দিনাজপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শরীফ উদ্দিন আহমেদ এই রায় প্রদান করেছেন।। অভিযুক্তদের মধ্যে ঘোড়াঘাট উপজেলার কাদিমনগর গ্রামের এহিয়া হোসেনের তিন ছেলে জিল্লুর রহমান, মামুনুর রশিদ মামুন, জুয়েল ইসলাম এবং উদয়ধুল গ্রামের মাহবুবুর রহমানের দুই ছেলে ফিরোজ কবির ও হুমায়ুন কবির বুলেটকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ড এবং প্রত্যেককে ৫ হাজার করে টাকা জরিমানায় দন্ডিত করেন বিচারক। অভিযুক্ত আরো ৬জনকে বেকসুল খালাস দিয়েছেন তিনি।

এ মামলার বিবরণে জানা গেছে, ২০১৫ সালের ১১ নভেম্বর কালীপূজার দিনে (বিকেলে) শিশু পরশ সাহাকে কোলে তুলে অপহরন করে নিয়ে যায়। পরশের পিতা কেশব চন্দ্র সাহার কাছে ১০লাখ টাকা দাবি করেছিল অপহরনকারীরা। টাকা লেনদেনের আগে পরদিন সকালে স্থানীয় কবরস্থানের আম বাগান থেকে তার এক চোখ উপড়ানো এবং নৃশংস মৃতদেহ উদ্ধার করে স্থানীয়রা। ওইদিন ছিল শিশুটির ৪র্থ জন্মদিন।

এ ব্যাপারে তিন নারীসহ ১২জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন শিশুর পিতা কেশব চন্দ্র সাহা। ওই মামলায় ২৫ জনের স্বাক্ষ্য গ্রহন শেষে আজ বুধবার রায় ঘোষণা করেন বিচারক।