সংবাদ শিরোনাম

বিয়ে পাগল স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিলেন স্ত্রী!সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আজ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

নরসিংদীতে ব্যক্তিগত অর্থায়নে এতিম শিশুদের কম্বল বিতরন করলেন এমপি বুবলী

◷ ১২:৫০ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ৬, ২০২০ ঢাকা
83643767 24760681

মো. হৃদয় খান, স্টাফ রিপোর্টার, নরসিংদী: নরসিংদীতে শতাধিক এতিম শিশুদের মাঝে ব্যক্তিগত অর্থায়নে কম্বল বিতরন করলেন মহিলা সংরক্ষিত আসনের এমপি তামান্না নুসরাত বুবলী। বুধবার রাতে নরসিংদীর বাসাইল গাউছিয়া এতিমখানা ও দরুন নাজাত ইসলামিয়া মাদ্রাসার ও এতিমখানা পরিদর্শনকালে এতিম শিশুদের মাঝে কম্বল বিতরন করেন তিনি।

এসময় শতাধিক মাদ্রাসার এতিম শিশুদের মাঝে কম্বল বিতরন করা হয়।

এমপি তামান্না নুসরাত বুবলী বলেন, আমাদের সকলের উচিত অসহায় ও এতিমদের পাশে দাড়ানো। নরসিংদীর ২ টি মাদ্রাসা পরিদর্শনে এসে প্রায় শতাধিক এতিম শিশুদের মাঝে কম্বল বিতরন করেছি। নবিজী বলেছেন যদি কেউ একজন অসহায় ও এতিমকে বস্ত্র দান করে তাহলে সেই ব্যক্তিকে আল্লাহতালা জান্নাাতের কাপড় দিবে।

এসময় সবাইকে অসহায় ও এতিমদের পাশে দাড়ানোর আহব্বান জানান তিনি।