সংবাদ শিরোনাম

গাজীপুর ডিবি পুলিশের অভিযানে ১৫০১ পিস ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার-২কক্সবাজার দুই উপজেলায় পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়মবেলকুচিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সম্পর্কে প্রেস ব্রিফিংদম্পত্তির অন্তরঙ্গ ভিডিও ধারণ করতে গিয়ে জেলহাজতে ছাত্রলীগ সম্পাদকপদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসবকিছু ছবি তুলে ফেসবুকে দিতে হয় না : আজহারীজামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যুবাগেরহাটে হস্তান্তরের শেখ হাসিনার উপহার ৪৩৩টি ঘর পাবনায় মায়ের পান আনতে গিয়ে শ্লীলতাহানির শিকার কলেজ ছাত্রী !শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

  • আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ঢাকা আসছেন সানিয়া মির্জা-স্টেফি গ্রাফ-শারাপোভা!

◷ ৯:৩২ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ৬, ২০২০ খেলা
uio

স্পোর্টস ডেস্কঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষে’ ‘বঙ্গবন্ধু প্রিমিয়ার টেনিস লিগ’ আয়োজনের পরিকল্পনা করছে বাংলাদেশ টেনিস ফেডারেশন।

এই আয়োজনে গ্রাফি, শারাপোভা এবং সানিয়া মির্জাকে রাখার পরিকল্পনা করছেন তারা।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক টেনিস প্রতিযোগিতা, বঙ্গবন্ধু জাতীয় টেনিস কার্নিভাল ও বঙ্গবন্ধু গোল্ডকাপ জাতীয় টেনিস প্রতিযোগিতা আয়োজনের তথ্য আগেই জানানো হলেও নতুন করে বৃহস্পতিবার এই পরিকল্পনার কথা জানায় সংস্থাটি।

টেনিস ফেডারেশনের সাধারণ সম্পাদক, জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মো. মাসুদ করিম এবং ফেডারেশনের কোষাধ্যক্ষ সাবেক তারকা ফুটবলার শেখ মোহাম্মদ আসলাম সংবাদমাধ্যমকে এসব তথ্য দেন। এমনটা হলে এটাই হবে দেশের প্রথম কোনো টেনিসের লিগ।

এই আয়োজনের উদ্বোধনী অনুষ্ঠানে জার্মানির সাবেক টেনিস তারকা স্টেফি গ্রাফ, রাশিয়ার মারিয়া শারাপোভা এবং ভারতের সানিয়া মির্জার নাম রয়েছে ফেডারেশনের পরিকল্পনায়।