• আজ ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ে মরা মুরগীর মাংস বিক্রির অভিযোগ ব্যবসায়ীর কারাদণ্ড

◷ ১০:০৪ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ৬, ২০২০ রংপুর
yuu

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় মরা মুরগীর মাংস বিক্রির অভিযোগে এক ব্যবসায়ীকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে বালিয়াডাঙ্গী উপজেলা চৌরাস্তা এলাকার কাঁচা বাজারে ওই ব্যবসায়ীকে কারাদণ্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট খায়রুল আলম সুমন।

দন্ডপ্রাপ্ত ব্যবসায়ী গিয়াস উদ্দীন (৫৫) বালিয়াডাঙ্গী উপজেলা শহরের ফুলতলা এলাকার পিয়ার আলী ছেলে।

বালিয়াডাঙ্গী থানার ওসি (তদন্ত) আতিকুর রহমান আতিক বলেন, দীর্ঘদিন ধরে বালিয়াডাঙ্গী চৌরাস্তা এলাকার কাঁচা বাজারে মরা মুরগীর মাংস বিক্রি করে আসছিল ব্যবসায়ী গিয়াস উদ্দীন।

গোপনে এমন সংবাদ পেয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় বালিয়াডাঙ্গী উপজেলার নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট খায়রুল আলম সুমনের নেতৃত্বে বালিয়াডাঙ্গী চৌরাস্তা এলাকার কাঁচা বাজারে অভিযান পরিচালনা করা হয়।

এসময় ব্যবসায়ী গিয়ার উদ্দীনের দোকান থেকে ২৫ কেজি মরা মুরগীর মাংস জব্দ করা হয়। পরে ভ্রাম্যমান আদালত বসানো হলে ব্যবসায়ী গিয়াস তাঁর দোষ স্বীকার করেন। এরপর নির্বাহী ম্যাজিষ্ট্রেট খায়রুল আলম সুমন ওই ব্যবসায়ীকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে ঠাকুরগাঁও জেলা কারাগারে প্রেরণ করেন।